অশালীন মন্তব্যের প্রতিবাদ করায় বেধড়ক মার ২০ জন স্কুল ছাত্রীকে

ঘটনাটি ঘটেছে বিহারের সুপল জেলার ত্রিবেনীগঞ্জের কস্তুরবা স্কুলে। প্রথম শ্রেণী থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত ১০৪ জন শিক্ষার্থী রয়েছে সেখানে।

বিহারে স্কুলছাত্রীদের ওপর হামলা।
একসঙ্গে ২০ জন স্কুলছাত্রীকে নৃশংসভাবে মারধর করা হল বিহারে। শনিবার বিকেলে স্কুলের ভিতরে ছাত্রীদের উদ্দেশে অশালীন মন্তব্যের প্রতিবাদ করাতেই স্কুলের ভিতরে ঢুকে তাদের মারধর করে স্থানীয় কিছু যুবক এবং তাদের অভিভাবকরা। সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই ছাত্রীদের উদ্দেশে অশালীন মন্তব্য করত ওই যুবকের দলটি।

ইতিমধ্যেই ১০ জনকে ছাত্রীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে বাকি ১০ জনকে। ঘটনাটি ঘটেছে বিহারের সুপল জেলার ত্রিবেনীগঞ্জের কস্তুরবা স্কুলে। প্রথম শ্রেণী থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত ১০৪ জন শিক্ষার্থী রয়েছে সেখানে। শনিবার ঘটনার সময় তফসিলি জাতির ৮৪ জন ছাত্রছাত্রী উপস্থিত ছিল ঘটনাস্থলে।

আরও পড়ুন: অ্যাপেল সেলস ম্যানেজার হত্যাকাণ্ডে কনস্টেবলকে গ্রেফতারের প্রতিবাদ করায় সাসপেন্ড দুই পুলিশ কর্মী

পুলিশে সূত্রে খবর, কয়েকজন ছাত্রী বাইরেই খেলছিল, সেই সময় ওই রাস্তা দিয়ে কয়েকজন স্থানীয় যুবক যাচ্ছিল, যারা অশালীন মন্তব্য করে ছাত্রীদের উদ্দেশে। এরপর ওই ছাত্রীরা স্কুলের নিরাপত্তারক্ষীকে অভিযোগ জানায়। তবে এর কিছুক্ষণ পরেই নিজেদের অভিভাবকদের নিয়ে এসে স্কুলের ভিতরে জোর করে ঢুকে পড়ে ছাত্রীদের মারধর শুরু করে ওই যুবকরা। ছড়ায় চাঞ্চল্য, এমন কী তিনজন শিক্ষাকর্মীকেও মারধরের অভিযোগ ওঠে।

স্থানীয় পুলিস স্টেশনে অভিযোগ দায়ের করা হয়েছে। ১২ জন অভিযুক্তের নাম রয়েছে FIR-এ, তবে এখনও পর্যন্ত সবাইকে ধরতে পারেনি পুলিশ। অভিযুক্তদের মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ত্রিবেণীগঞ্জের এসডিও বিনয় কুমার জানিয়েছেন, অভিযোগ জমা পড়েছে, দোষীদের থুঁজে বের করার চেষ্টা চলছে।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bihar mob beats up girls in school over harassment complaint

Next Story
সিবিএসই প্রশ্ন ফাঁসকাণ্ড: দিল্লি হাইকোর্টে শুনানি, ধৃত আরও ৩সিবিএসই-র সিদ্ধান্তের প্রতিবাদে লুধিয়ানার ফিরোজপুরে প্রতিবাদে পড়ুয়ারা। ছবি গুরমীত সিং, ইন্ডিয়ান এক্সপ্রেস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com