বড় খবর

বিহার শেল্টার ধর্ষণ: বাকি জীবন জেলে কাটাতে হবে ব্রজেশ ঠাকুরকে

গত ২০ জানুয়ারি আদালত ব্রজেশ ঠাকুরকে দোষী সাব্যস্ত করে। ব্রজেশ এর আগে একবার বিহার পিপলস পার্টির তরফ থেকে বিধানসভা ভোটে দাঁড়িয়ে হেরে যায়।

Bihar Shelter Home
বিহারে ১০০র বেশি শেল্টার হোম রয়েছে

দিল্লি আদালত মঙ্গলবার ব্রজেশ ঠাকুরকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে। বিহারের মুজফফরপুর জেলায় এক শেল্টার হোমে বেশ কিছু মেয়েকে শারীরিক ও যৌন হেনস্থার দায়ে তাকে এই সাজা দেওয়া হয়েছে বলে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে। অতিরিক্ত দায়রা বিচারক সৌরভ কুলক্ষেত্র অপরাধী ব্রজেশ ঠাকুরকে বাকি জীবনের জন্য জেলে থাকতে হবে বলে রায় দিয়েছেন।

গত ২০ জানুয়ারি আদালত ব্রজেশ ঠাকুরকে দোষী সাব্যস্ত করে। ব্রজেশ এর আগে একবার বিহার পিপলস পার্টির তরফ থেকে বিধানসভা ভোটে দাঁড়িয়ে হেরে যায়। তার অপরাধের মধ্যে রয়েছে  পকসো আইনের ৬ নং ধারার আওতায় জোর করে প্রবেশমূলক যৌন হেনস্থা, ও ধর্ষণ ও গণধর্ষণের মত ভারতীয় দণ্ডবিধির আওতায় কৃত অপরাধও।

Web Title: Bihar shelter home rape case brajesh thakur got life term

Next Story
‘টুকড়ে টুকড়ে গ্যাং’-এর বিষয়ে কোনও তথ্য নেই, স্বীকার অমিত শাহের মন্ত্রকেরamit shah, অমিত শাহ, শাহ, বিজেপি সভাপতি অমিত শাহ, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, amit shah tukde tukde gang, অমিত শাহ টুকরে টুকরে গ্যাং, টুকরে টুকরে গ্যাং, amit shah nrc, cab, cab news, caa protest, caa protest today, caa protest latest news, সিএএ, ক্যাব, এনআরসি, কংগ্রেস, cab protest, cab today news, citizenship amendment bill, citizenship amendment bill 2019, citizenship amendment bill protest, citizenship amendment bill protest today, citizenship amendment bill 2019 india, citizenship amendment bill live news, cab news, citizenship amendment act, citizenship amendment act latest news
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com