বড় খবর

বিপ্লব দেবের ডিভোর্স নিয়ে গুজব, গ্রেফতার পুলিশ কনস্টেবল

আইজি রাস্তোগি জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর ডিভোর্স নিয়ে ভুয়ো খবর ছড়ানোর অভিযোগে একটি স্থানীয় ওয়েবসাইটের বিরুদ্ধেও মামলা দায়ের হয়েছে। ওই ওয়েবসাইট বন্ধ করে দেওয়ার জন্য প্রয়োজনীয় নির্দেশও দেওয়া হয়েছে।

West Bengal Lok Sabha Election 2019 Live, biplab kumar deb, লোকসভা ভোট ২০১৯, বিপ্লব কুমার দেব
বিপ্লব কুমার দেব। ফাইল ছবি, ইন্ডিয়ান এক্সপ্রেস।

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের বিরুদ্ধে আপত্তিকর বক্তব্য সোশাল মিডিয়ায় পোস্ট করার অভিযোগে ত্রিপুরা পুলিশের এক কনস্টেবলকে গ্রেফতার করা হয়েছে। সরকারি সূত্রে এ খবর জানা গিয়েছে।
রাজ্য পুলিশের আইজি পুনীত রাস্তোগী ইন্ডিয়ানএক্সপ্রেসডটকমকে জানিয়েছেন, উত্তর ত্রিপুরা জেলায় কর্মরত এক কনস্টেবলকে ফেসবুকে মুখ্যমন্ত্রী সম্পর্কে আপত্তিকর কথা পোস্ট করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। আইজি জানিয়েছেন, ফেসবুকে উনি আপত্তিকর মন্তব্য আপলোড করেছেন। তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং তাঁকে গ্রেফতারও করা হয়েছে।
সূত্র মারফৎ জানা গিয়েছে, ধৃত ব্যক্তির নাম জামাল হুসেন। তবে পুলিশের আইজি ধৃত ব্যক্তির পরিচয় জানাননি।
গত বৃহস্পতিবার সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় যে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের স্ত্রী তাঁর স্বামীর বিরুদ্ধে ডিভোর্সের মামলা দায়ের করেছেন। মুখ্যমন্ত্রীর স্ত্রী নীতি দেব এ নিয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন সস্তা রাজনীতির জন্য নোংরা গুজব ছড়ানো হচ্ছে।
অনুপম পাল নামের এক ফেসবুক ব্যবহারকারীর বিরুদ্ধে গুজব ছড়ানোর অভিযোগে মামলা দায়ের করা হয়। জালিয়াতি, মানহানি ও ষড়যন্ত্রের অভিযোগ আনা হয় তাঁর বিরুদ্ধে। তবে ওই ব্যক্তি এখনও পলাতক। বেশ কয়েকবার তাঁর বাড়িতে হানা দিয়েও তাঁকে গ্রেফতার করা যায়নি।
আইজি রাস্তোগি জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর ডিভোর্স নিয়ে ভুয়ো খবর ছড়ানোর অভিযোগে একটি স্থানীয় ওয়েবসাইটের বিরুদ্ধেও মামলা দায়ের হয়েছে। ওই ওয়েবসাইট বন্ধ করে দেওয়ার জন্য প্রয়োজনীয় নির্দেশও দেওয়া হয়েছে।
ত্রিপুরা পুলিশের ক্রাইম ব্রাঞ্চের আওতায় একটি সাইবার সিকিউরিটি সেলও তৈরি হয়েছে বলে ওই পুলিশ কর্তা জানিয়েছেন। সাইবার অপরাধ বিষয়ে দেখভালের জন্য এই সেল তৈরি করা হয়েছে বলে জানিয়েছেন রাস্তোগি।
ইতিমধ্যে বিপ্লব দেব সস্ত্রীক ত্রিপুরায় ফিরে এসেছেন। তিনি বলেন যাঁরা তাঁর পরিবারের বিরুদ্ধে গুজব রটিয়েছে ত্রিপুরার মানুষ তাঁদের বিচার করবেন।

গত মার্চ মাসে ২৫ বছরের বাম শাসনের অবসান ঘটিয়ে বিজেপি-আইপিএফটি সরকার ত্রিপুরায় ক্ষমতায় আসে।

 

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Biplab deb divorce rumour police constable arrest

Next Story
জেনে নিন দেশের কোথায় কোথায় ধেয়ে আসছে ফণীrain, weather, বৃষ্টি, আবহাওয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com