scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘আবর্জনার স্তূপে দিল্লিকে ঢেকে ফেলেছে’, পুরভোটের আগে বিজেপিকে খোঁচা কেজরিওয়ালের

বিক্ষোভ চলাকালীন বিজেপি কর্মীরা হাতে কালো পতাকা নিয়ে ‘কেজরিওয়াল গো ব্যাক স্লোগান’ তোলেন।

‘আবর্জনার স্তূপে দিল্লিকে ঢেকে ফেলেছে’, পুরভোটের আগে বিজেপিকে খোঁচা কেজরিওয়ালের
বোমা ফাটালেন কেজরিওয়াল

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের  দিল্লি পুর এলাকায় গাজিপুর ল্যান্ডফিল সাইট পরিদর্শনকে ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি। রাজধানীতে পুর নির্বাচনের আগে, বিজেপি এবং আম আদমি পার্টির তরজা তুঙ্গে। উভয় দলের নেতাকর্মীরা একে অপরের বিরুদ্ধে স্লোগান দিতে শুরু করেন। বিক্ষোভ চলাকালীন বিজেপি কর্মীরা হাতে কালো পতাকা নিয়ে ‘কেজরিওয়াল গো ব্যাক স্লোগান’ তোলেন। এর আগে দিল্লি সরকারের বিরুদ্ধে বিক্ষোভ করছিলেন বিজেপি কর্মীরা। কেজরিওয়াল ঘটনাস্থলে যেতেই পরিস্থিতি রীতিমত অগ্নিগর্ভ হয়ে ওঠে। ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপ এবং বিজেপি কর্মীদের জটলাকে কেন্দ্র করে যানযটের সৃষ্টি হয়। এদিকে, খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছেছেন ।  বৃহস্পতিবার গাজিপুর ল্যান্ডফিল সাইটে পৌঁছানোর খবর বুধবার স্বয়ং ট্যুইট করেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল । তিনি টুইট করে বলেন, “আমি একজন বিজেপি নেতাকে জিজ্ঞাসা করেছি যে তিনি ১৫ বছরে পুর এলাকায় কী কী কাজ করেছেন। লাজুক কণ্ঠে তিনি দুটি কথা বললেন, ‘প্রথমত তিনি তিনটি বড় বড় আবর্জনার পাহাড় তৈরি করেছেন এবং দ্বিতীয়ত তিনি পুরো দিল্লিকে আবর্জনার স্তূপে পরিণত করে ফেলেছেন। আগামীকাল সকালে আমি গাজিপুর আবর্জনা পাহাড় দেখতে যাব আপনিও আসুন।”

আরও পড়ুন : [ সীমান্তে শান্তি দু’দেশের সম্পর্কের ভিত্তি, হালকা চালে চিনকে কড়া বার্তা জয়শঙ্করের ]

এর ঠিক একদিন আগে বুধবার এক সংবাদ সম্মেলনে অরবিন্দ কেজরিওয়াল দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশন নির্বাচন সংক্রান্ত প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলেন যে আমরা নির্বাচনের জন্য প্রস্তুত। বিজেপি নির্বাচন পেছানোর জন্য অনেক চেষ্টা তারা যত যাই করুক, দিল্লির মানুষ তাদের প্রত্যাখ্যান করবে।

অরবিন্দ কেজরিওয়াল আরও বলেন,  ‘পৈশাচিক শক্তি সবসময় সত্যকে চাপা দেওয়ার চেষ্টা করে। বিজেপি একটি পৈশাচিক শক্তি, যারা আমাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে, কিন্তু তারা আমাদের দমিয়ে রাখতে পারবে না। দিল্লিবাসী দেখেছে আপ সরকারের কাজ।  দিল্লির মানুষ  বিজেপিকে আসন্ন পুর নির্বাচনে যোগ্য জবাব দেবে। দিল্লি পুর কর্পোরেশন (এমসিডি) নির্বাচন ২০২২ সালের শেষে অনুষ্ঠিত হতে চলেছে। তবে নির্দিষ্টি তারিখ সম্পর্কে আনুষ্ঠানিক কোন  ঘোষণা জারি করা হয়নি।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bjp aap raise slogans against each other at ghazipur ahead of kejriwals visit