বড় খবর


দিলীপকে ঘিরে ফের বিক্ষোভ, দেখানো হল কালো পতাকা

শনিবার দুপুর ২টো নাগাদ বর্ধমানের গুডশেড রোডে তিনকোনিয়া মোড়ের দিক থেকে কনভয় নিয়ে ঢুকছিলেন দিলীপ ঘোষ। তখন সেখানে কালো পতাকা নিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কর্মীরা। চলে শ্লোগানও।

BJP DILIP GHOSH
বর্ধমানে বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষের গাড়ি আটকাচ্ছেন স্থানীয় এক তৃণমূল নেতা। ছবি- মনতোষ পোদ্দার

লেকটাউনের পর বর্ধমান। শনিবার দলীয় কর্মসূচিতে বর্ধমান শহরে গিয়ে দু’বার তৃণমূল কর্মী-সমর্থকদের বিক্ষোভের মুখে পড়লেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, এমনটাই অভিযোগ। এদিন তাঁকে কালো পতাকাও দেখানো হয়। এমনকী স্থানীয় এক তৃণমূল নেতা তাঁর গাড়ি আটকাতে কনভয়ের সামনে ঝাঁপিয়ে পড়়ে বলেও খবর। পুলিশ ঘটনাস্থলে এসে কোনওরকমে পরিস্থিতি সামাল দেয়। পরে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী-সমর্থকরাও।

শনিবার দুপুর ২টো নাগাদ বর্ধমানের গুডশেড রোডে তিনকোনিয়া মোড়ের দিক থেকে কনভয় নিয়ে ঢুকছিলেন দিলীপ ঘোষ। তখন সেখানে কালো পতাকা নিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কর্মীরা। চলে শ্লোগানও। আবার যখন বৈঠক শেষ করে বিকেল ৪টা নাগাদ ওই রাস্তা দিয়ে কার্জনগেটের দিকে যাচ্ছিলেন দিলীপ তখন ফের তাঁর গাড়ি ঘিরে স্লোগান দিতে থাকেন তৃণমূল সমর্থকরা। স্থানীয় এক তৃণমূল নেতা, বিজেপি সভাপতির গাড়ির সামনে ঝাঁপ দিয়ে পথ আটকানোর চেষ্টাও করেন বলে অভিযোগ। পুলিশ অবস্থা এরপর কোনও রকমে পরিস্থিতি সামাল দেয়। এদিকে এরইমধ্য়ে বিজেপি কর্মীরা হাজির হয়ে ঘটনাস্থলে। তৃণমল ও বিজেপি দুই তরফেই স্লোগান, পাল্টা শ্লোগান চলতে থাকে। যথেষ্ট উত্তেজনার সৃষ্টি হয় এলাকায়।

তবে এই ঘটনাকে কোনও গুরুত্ব দিতে চাইছেন না দিলীপ ঘোষ। ঠোঁট কাটা দিলীপের কথায়, “হাতি রাস্তা দিয়ে চললে কুকুর চিৎকার করতে পারে। কুকুরের মতো মারব ওদের। ইচ্ছে করলেই কিছু ছেলে পাঠিয়ে ওদের হাসপাতালে পাঠিয়ে দিতে পারতাম। কিন্তু আমরা চাই না ওরা হাসপাতালে যাক।” তিনি বলেন, “চা খেতেও পারব না! যেখানে যাচ্ছি, সেখানে গিয়েই জিন্দাবাদ বলছে। তাহলে আমরা কি দিদিকে রাস্তায় গিয়ে ঘিরবো?”

Web Title: Bjp dilip ghosh protest burdwan

Next Story
বিজেপি ছাড়ার সিদ্ধান্ত শোভন-বৈশাখীর, ‘অপমান সহ্য করে পুরানো দলেই থাকা যেত’!sovan, baisakhi, শোভন, বৈশাখী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com