scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

বিজেপি বিধায়ককে ধাওয়া করে এলোপাথাড়ি মার, ছিঁড়ে ফেলা হল জামা, ঘটনায় হুলস্থূল

ঘটনার পরে, কুমারস্বামী দাবি করেন গ্রামবাসীরা তাকে মারধর করে এবং তার জামাও ছিঁড়ে ফেলা হয়।

বিজেপি বিধায়ককে ধাওয়া করে এলোপাথাড়ি মার, ছিঁড়ে ফেলা হল জামা, ঘটনায় হুলস্থূল

হাতির পায়ে পিষ্ট হয়ে মৃত্যু হয় এক মহিলার। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছান কর্ণাটকের বিজেপি বিধায়ক। তাকে ঘিরে ধরে এলোপাথারি মার গ্রামবাসীদের। কুমারস্বামী রবিবার অভিযোগ করেছেন যে চিককামাগালুরুতে হাতির পায়ে পিষ্ট হয়ে মৃত পরিবারের লোকজনের সঙ্গে দেখা করতে যান তিনি। সে সময়ই গ্রামবাসীদের রোষের মুখে পড়তে হয় তাকে।

মৃতদেহ নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন গ্রামবাসীরা। তাদের অভিযোগ বারবার হাতির পায়ে পিষ্ট হয়ে মৃত্যুর ঘটনা বারে বারেই ঘটছে। তারই প্রতিবাদে এদিন গ্রামবাসীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। পুলিশ সূত্রে খবর সেই সময় বিধায়ক ঘটনাস্থলে পৌঁছালে গ্রামবাসীদের রোষ গিয়ে পড়ে তাঁর ওপরে। জানা গিয়েছে বিধায়ককে ধাওয়া করে ধরে ফেলে উন্মক্ত গ্রামবাসী। বিধায়ককে উদ্ধার করতে লাঠিচার্জ করে পুলিশ। ঘটনার পরে, কুমারস্বামী দাবি করেন গ্রামবাসীরা তাকে মারধর করে এবং তার জামাও ছিঁড়ে ফেলা হয়।

কংগ্রেসকে নিশানা বোমাইয়ের
এর আগে রবিবার কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসভরাজ বোমাই কংগ্রেসকে নিশানা করেন। তিনি বলেন, কংগ্রেস তার শাসনামলে তফসিলি জাতি ও উপজাতিদের জন্য কিছুই করেনি। নির্বাচনে বিজেপির ঝড়ে হারিয়ে যাবে কংগ্রেস বলেও তিনি তাঁর ভাষণে উল্লেখ করেন।

তিনি বলেন, প্রাক্তন কংগ্রেস সভাপতি সনিয়া গান্ধী বিলারি থেকে লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার আগে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি বিলারির উন্নয়নের জন্য তিন হাজার কোটি টাকা দেবেন, কিন্তু তিনি তিন পয়সাও দেননি। আগামী দিনে অনুষ্ঠিত নির্বাচনে জনগণ কংগ্রেসকে তার কাজের উচিৎ জবাব দেবে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bjp mla alleges being attacked by angry villagers in chikkamagaluru