scorecardresearch

‘‘রেপ ঠেকাতে পারতেন না রামও’’: বিজেপি বিধায়ক

সম্প্রতি বিধায়ক সুরেন্দ্র নারায়ণ আর এক বিধায়কের পক্ষে মুখ খুলেছিলেন। এই অন্য বিধায়কের নাম কুলদীপ সিং সেঙ্গার। যিনি উন্নাও ধর্ষণকাণ্ডে জড়িত এবং এখন সীতাপুর জেলে আছেন।

surendra-singh
বিজেপি বিধায়ক সুরেন্দ্র নারায়ণ সিং

স্বয়ং রামচন্দ্র এলেও ধর্ষণ ঠেকাতে পারতেন না। এমনটাই মনে করেন সুরেন্দ্র নারায়ণ সিং। তিনি উত্তরপ্রদেশের বাইরিয়া জেলার বিজেপি বিধায়ক।

উত্তরপ্রদেশে ধর্ষণের সংখ্যা এত বাড়ছে কেন, এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘এই প্রাকৃতিক দূষণের হাত থেকে কেউ রেহাই পাচ্ছে না। আমি পূর্ণ আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পারি, ভগবান রামচন্দ্র এলেও এ জিনিস ঠেকাতে পারতেন না।’’

সুরেন্দ্র নারায়ণের মতে, ‘‘অন্যদেরকে নিজের পরিবার মনে করা, নিজের বোন মনে করার দায়িত্ব জনতার। আমরা এসব কন্ট্রোল করতে পারি শুধু মূল্যবোধের মাধ্যমে, সংবিধান দিয়ে এ জিনিস হওয়ার নয়।’’

আরও পড়ুন, ভারত: মেয়েদের পক্ষে সবচেয়ে বিপজ্জনক দেশ

সম্প্রতি বিধায়ক সুরেন্দ্র নারায়ণ আর এক বিধায়কের পক্ষে মুখ খুলেছিলেন। এই অন্য বিধায়কটির নাম কুলদীপ সিং সেঙ্গার। যিনি উন্নাও ধর্ষণ কাণ্ডে জড়িত এবং এখন সীতাপুর জেলে আছেন।

এই কদিন আগেই অন্য বিষয়ে মুখ খুলে বিপাকে পড়েছিলেন সুরেন্দ্র। সেবার তিনি সরকারি আধিকারিকদের বেশ্যাদের সঙ্গে তুলনা করেছিলেন এবং মহিলাদের উপর সংঘটিত অপরাধের জন্য দায়ী করেছিলেন স্মার্টফোনকে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bjp mla of uttar pradesh remarks over rape bengali