scorecardresearch

বড় খবর

সেতু থেকে উল্টে পড়ল গাড়ি, বিজেপি বিধায়কের ছেলে-সহ মৃত ৭ ডাক্তারি পড়ুয়া

মৃতদের প্রতি শোকপ্রকাশ করে আর্থিক সহায়তা দেওয়ার কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

BJP MLA’s son among 7 medical students killed in road accident in Wardha
ভয়ঙ্কর দুর্ঘটনা মহারাষ্ট্রের ওয়ার্ধায়।

সেতু থেকে নিয়ন্ত্রণ হারিয়ে নীচে পড়ল গাড়ি। মৃত্যু হল বিজেপি বিধায়কের ছেলে-সহ সাত ডাক্তারি পড়ুয়ার। ভয়ঙ্কর দুর্ঘটনা মহারাষ্ট্রের ওয়ার্ধায়। মৃতদের প্রতি শোকপ্রকাশ করে আর্থিক সহায়তা দেওয়ার কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

পুলিশ জানিয়েছে, সোমবার গভীর রাতে বিজেপি বিধায়ক বিজয় রাহাংদালের ছেলে-সহ ৭ জন মেডিক্যাল কলেজের পড়ুয়া গাড়িতে করে ঘুরতে বেরিয়েছিলেন। প্রত্যেকেই সাওয়াঙ্গি মেডিক্যাল কলেজের পড়ুয়া। চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তার ফলে গাড়ি ৪০ ফুট উঁচু সেতু থেকে নীচে নর্দমায় পড়ে।

সাওয়াঙ্গি থানার এএসআই বাবাসাহেব থোরাট জানিয়েছেন, সেলসুরার কাছে দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। অন্য কোনও গাড়ির জন্য দুর্ঘটনা হয়নি। মনে করা হচ্ছে, গাড়িটির সামনে চলে আসে কোনও বন্য জন্তু। দ্রুত গতি থাকার ফলে আচমকা ব্রেক কষেন চালক। কিন্তু নিয়ন্ত্রণ না রাখতে পারায় গাড়ি সেতু থেকে নীচে গিয়ে পড়ে।

আরও পড়ুন বাদ পড়ছেন ৮০ জন বিধায়ক, উত্তরপ্রদেশে ভেবেচিন্তে প্রার্থী বাছাই বিজেপির

তিনি জানিয়েছেন, গাড়ির চালক-সহ সাতজনই মারা গিয়েছেন। মাহিন্দ্রার জাইলো গাড়িটি দেবলি থেকে ওয়ার্ধার দিকে যাচ্ছিল। ওভার ব্রিজের উপর চালক গাড়ির নিয়ন্ত্রণ হারান। ব্রিজের পাঁচিলে ধাক্কা খেয়ে গাড়ি নীচে পড়ে যায়। গাড়ি পড়ার মুহূর্তে প্রত্যেকেই বাইরে পড়ে যান, তাই বলা মুশকিল কে গাড়ি চালাচ্ছিলেন।

এদিকে, সাত পড়ুয়ার মৃত্যুর ঘটনায় শোকস্তব্ধ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর দফতর থেকে শোকবার্তা দিয়ে জানানো হয়েছে, মৃতদের পরিজনদের ২ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য দেওয়া হবে প্রধানমন্ত্রী জাতীয় ত্রাণ তহবিল থেকে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bjp mlas son among 7 medical students killed in road accident in wardha