scorecardresearch

বিজেপি সাংসদের ছেলেকে গুলি দুষ্কৃতীদের, ‘সাজানো ঘটনা’ দাবি লখনউ পুলিশের

বিজেপি সাংসদ কৌশল কিশোরের ছেলের উপর প্রাণঘাতী হামলায় বুধবার সাতসকালে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

প্রতীকী ছবি

যোগীর রাজ্যে ফের দুষ্কৃতী হামলার শিকার শাসকদলের নেতা। বিজেপি সাংসদ কৌশল কিশোরের ছেলের উপর প্রাণঘাতী হামলায় বুধবার সাতসকালে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। খোদ উত্তরপ্রদেশের রাজধানী লখনউয়ে বাইক চেপে এসে কয়েকজন দুষ্কৃতী গুলি চালায় নেতার ছেলেকে লক্ষ্য করে। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত বিপন্মুক্ত তিনি। গুলি তাঁকে ছুঁয়ে বেরিয়ে যায়। কিন্তু ঘটনার জেরে চাঞ্চল্যকর দাবি করেছে পুলিশ। অভিযোগ, এই হামলা সাজানো ঘটনা।

লখনউ পুলিশ তদন্ত করে জানায়, তথ্যপ্রমাণ বলছে কৌশল কিশোরের ছেলে আয়ুশের উপর হামলার ঘটনা পুরোপুরি সাজানো। নিজের জামাইকে গুলি চালানোর পরিকল্পনা করেন আয়ুশ। অভিযুক্ত এবং হামলার অস্ত্র বাজেয়াপ্ত করেছে পুলিশ। তবে কেন এই সাজানো হামলা তার কারণে খুঁজে পায়নি পুলিশ। এদিকে, ৩০ বছরের আয়ুশকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয় কিং জর্জ মেডিক্যাল বিশ্ববিদ্যালয়। বুলেট তাঁর শরীরের একদিক ঘষে বেরিয়ে যায় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

পুলিশ জানিয়েছে, লখনউয়ের মাড়িয়াঁও এলাকায় গুলি চালানোর শব্দ শোনা যায়। ঘটনাস্থলে গিয়ে জানা যায়, গুলিতে আসহত হয়েছে আয়ুশ কিশোর। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার বেলায় তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। তদন্তে নেমে জানা যায়, আয়ুশ নিজেই এই হামলার ছক কষেছিলেন। নিজের জামাইকে সেই ছকে শামিল করেন।

লখনউয়ের পুলিশ কমিশনার ধ্রুবকান্তি ঠাকুর জানিয়েছেন, অভিযোগ ছিল ৩-৪ জন এসে ভোরের দিকে আয়ুশকে গুলি করে পালায়। তবে পুলিশের অভিযোগ উড়িয়ে দিয়েছেন বিজেপি সাংসদ। তিনি জানিয়েছেন, “যদি আয়ুশের জামাই গুলি করে থাকে তাহলে সেটা পুলিশকে জানাতে পারত। পুলিশ তদন্ত করছে। আমি কোনও এফআইআর করিনি।”

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bjp mp kaushal kishores son shot at in lucknow cops claim attack staged