scorecardresearch

বড় খবর

বিজেপি সাংসদের ঝুলন্ত দেহ উদ্ধার, রহস্যমৃত্যুর জেরে ব্যাপক চাঞ্চল্য

তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বিজেপি সাংসদ রামস্বরূপ শর্মা। ফাইল ছবি

দাদরা-নগর হাভেলির নির্দল সাংসদ মোহন ডেলকরের পর এবার হিমাচল প্রদেশের বিজেপি সাংসদ রামস্বরূপ শর্মা। বুধবার সকালে দিল্লির নর্থ অ্যাভিনিউয়ের বাড়িতে তাঁর দেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, আত্মহত্যা করেছেন বিজেপি সাংসদ।

এদিকে, সাংসদের মৃত্যুর ঘটনায় ব্যথিত বিজেপি বুধবার সকালে পূর্ব ঘোষিত সংসদীয় নেতৃত্বের বৈঠক বাতিল করেছে। ১৯৫৮ সালে হিমাচল প্রদেশের মান্ডিতে জন্ম হয় রামস্বরূপ শর্মার। প্রথমবার ২০১৪ সালে সাংসদ হন তিনি। ২০১৯ সালে পুনরায় নির্বাচিত হন। বিদেশ মন্ত্রকের সংসদীয় স্ট্যান্ডিং কমিটির সদস্যও ছিলেন তিনি। বর্তমানে তাঁর স্ত্রী ও তিন ছেলে রয়েছে। বুধবার সকালে তাঁর দেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়। জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি।

গত ফেব্রুয়ারি মাসে একইভাবে মুম্বইয়ের মেরিন ড্রাইভের একটি হোটেলে দেহ উদ্ধার হয় দাদরা ও নগর হাভেলির একমাত্র নির্দল সাংসদ মোহন ডেলকরের। ৫৮ বছরের সাংসদ চার পাতার একটি সুইসাইড নোট রেখে যান। সেখানে স্থানীয় প্রশাসক, পুলিশের বিরুদ্ধে মানসিক হেনস্তার অভিযোগ করেছিলেন সাংসদ। সেই ঘটনায় সিট গঠন করে তদন্তের নির্দেশ দিয়েছে মহারাষ্ট্র সরকার। এবার বিজেপি সাংসদের আত্মহত্যার ঘটনায় একইরকম ভাবে রহস্য দানা বেঁধেছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bjp mp ram swaroop sharma died by suicide delhi police