বড় খবর


“বেঙ্গালুরু সন্ত্রাসী কর্মকান্ডের কেন্দ্রস্থল হয়ে উঠছে”

সন্ত্রাসী গোষ্ঠীগুলি শহরটিকে সন্ত্রাসবাদী কার্যকলাপের জন্য “ইনকিউবেশন সেন্টার” হিসাবে ব্যবহার করতে চায়, এমনটাই জানিয়েছেন এই বিজেপি নেতা

বেঙ্গালুরু সন্ত্রাসবাদী কর্মকাণ্ডের কেন্দ্রস্থল হয়ে উঠেছে এমনই বিস্ফোরক দাবি করেছে বিজেপির সাংসদ তেজস্বী সূর্য। তিনি রবিবার দাবি করেছেন যে তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বেঙ্গালুরুতে জাতীয় তদন্ত সংস্থা (এনআইএ) এর একটি স্থায়ী দফতর স্থাপনের জন্য অনুরোধ করেছিলেন।

বিজেপির যুব শাখার সভাপতি হওয়ার একদিন পরে সূর্য বলেন যে সাম্প্রতিক অতীতে ভারতের সিলিকন উপত্যকা বেঙ্গালুরুতে অনেক সন্ত্রাসবাদী মডিউলকে ফাঁস করা হয়েছিল। সন্ত্রাসী গোষ্ঠীগুলি শহরটিকে সন্ত্রাসবাদী কার্যকলাপের জন্য “ইনকিউবেশন সেন্টার” হিসাবে ব্যবহার করতে চায়।

আরও পড়ুন, করোনা হলে জড়িয়ে ধরবেন মমতা বন্দ্যোপাধ্যায়কে, বললেন বিজেপির কেন্দ্রীয় নেতা

সূর্য আরও বলেন যে তিনি অমিত শাহের সঙ্গে দু’দিন আগে তার বাসভবনে গিয়েছিলেন এবং কর্ণাটকের সন্ত্রাস-সম্পর্কিত তৎপরতা নিরসনে একটি সুসজ্জিত এবং পর্যাপ্ত কর্মচারী এনআইএ অফিসের প্রয়োজনীয়তার উপর জোর দিয়েছিলেন। তদন্ত পরিচালনার জন্য এনআইএর পর্যাপ্ত কাঠামো এবং মানবসম্পদ নেই বলেও জানান তিনি।

ভারতীয় জনতা যুব মোর্চায় (বিজেওয়াইএম) প্রধান হিসাবে তাঁর নতুন দায়িত্ব সম্পর্কে সূর্য বলেন যে তার প্রথম সফরটি হবে দলের যুব শাখার স্বেচ্ছাসেবকদের সঙ্গে কথাবার্তা ও সাক্ষাৎকারের জন্য বিহার নির্বাচনে সেখানকার যুবদের সঙ্গে দেখা করা।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Bjp mp tejasvi surya bengaluru has become epicentre of terror activities

Next Story
ভারতীয়দের মধ্যে ‘হার্ড ইমিউনিটি’ এখনও তৈরি হয়নি, বললেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com