বড় খবর

ট্রেন উদ্বোধন নিয়ে জোর বচসা, বিজেপি-কংগ্রেস মন্ত্রীর তুলকালাম

ঝাড়খণ্ডের গোড্ডা রেলওয়ে স্টেশন থেকে একটি বিশেষ ট্রেনের উদবোধন নিয়ে জোর বচসা বাঁধে। বৃহস্পতিবার বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে এবং কংগ্রেস বিধায়ক প্রদীপ যাদব একে অপরের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েন। এই অনুষ্ঠানের জন্য দুই নেতার সমর্থকসহ ২০০ জনেরও বেশি নতুন লোক জড়ো হয়েছিল। পোরিয়াহাট বিধায়ক ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছেন “আমি প্রায় ২৫ জনের সঙ্গে ঘটনাস্থলে গিয়েছিলাম … […]

ঝাড়খণ্ডের গোড্ডা রেলওয়ে স্টেশন থেকে একটি বিশেষ ট্রেনের উদবোধন নিয়ে জোর বচসা বাঁধে। বৃহস্পতিবার বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে এবং কংগ্রেস বিধায়ক প্রদীপ যাদব একে অপরের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েন। এই অনুষ্ঠানের জন্য দুই নেতার সমর্থকসহ ২০০ জনেরও বেশি নতুন লোক জড়ো হয়েছিল।

পোরিয়াহাট বিধায়ক ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছেন “আমি প্রায় ২৫ জনের সঙ্গে ঘটনাস্থলে গিয়েছিলাম … কোভিড-১৯-এর কারণে প্রশাসনের পরিকল্পনা ছিল যে কেবল ট্রেনের টিকিট আছে তারা প্ল্যাটফর্মে যাবে। দুবের সমর্থকদের কাছে পূর্বের তথ্য ছিল এবং তারা তাদের টিকিটগুলি বুক করেছিল। সেখানে গিয়ে আমরা দেখলাম বাইরের লোকেরা আমাদের মনোনীত চেয়ারগুলিতে বসে আছে। আমি আপত্তি জানালাম। হঠাৎ, দুবে আমার মুখোমুখি হল এবং একটি তর্কবিতর্ক শুরু করেন। আমি মৌখিকভাবে যা বলার বলেছি। প্রশাসন পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং অনুষ্ঠানের বাকি অংশটি শান্তিপূর্ণভাবে হয়। ”

যদিও বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে এই অভিযোগ অস্বীকার করেছেন।

“আমার নির্বাচনী এলাকার অধীনে থাকা মধুপুর নগর পরিষদের প্রাক্তন সদস্য সঞ্জয় যাদবকে প্রদীপ যাদব বহিরাগত বলে অভিহিত করেছিলেন এবং বৈধ টিকিট পেলে তিনি চলে যেতে বলেন। আমি রেগে গিয়ে জিজ্ঞাসা করলাম সে টিটিই কিনা। তারপরে সে আমার দিকে এগিয়ে এল, আমাকে মারধর করার পরিকল্পনা করল, আর এই থেকেই হৈ চৈ শুরু হয়েছিল। যাদব অন্যথায় বলেছিলেন তা যখন বলা হয়েছিল, দুবে বলেন “সব কিছু ভিডিওতে রয়েছে”। এটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাগ করা পর্বের একটি ক্লিপের একটি উল্লেখ ছিল।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp mp vs cong mla over arrangement for seats

Next Story
শান্তিপূর্ণ ভোটই চ্যালেঞ্জ কমিশনের, চতুর্থ দফায় কোন জেলায় কত বাহিনী?Bengal fourth phase election central forces
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com