scorecardresearch

বড় খবর

মদ কেলেঙ্কারিতে বোমা ফাটাল বিজেপি, সামনে আনল ‘স্টিং অপারেশনের’ ভিডিও

প্রকাশিত এই ভিডিও নিয়ে সাংবাদিক সম্মেলনে মনীশ সিসোদিয়া বলেন এটা স্রেফ বিজেপির একটা রসিকতা।

মদ কেলেঙ্কারিতে বোমা ফাটাল বিজেপি, সামনে আনল ‘স্টিং অপারেশনের’ ভিডিও
মদ কেলেঙ্কারিতে আরও চাপে আপ সরকার। এদিন দিল্লিতে বিজেপির তরফে স্টিং অপারেশনের একটি ভিডিও সামনে আনা হয়

মদ কেলেঙ্কারিতে আরও চাপে আপ সরকার। এদিন দিল্লিতে বিজেপির তরফে স্টিং অপারেশনের একটি ভিডিও সামনে আনা হয়। বিজেপি আম আদমি পার্টি (আপ) এবং দিল্লির ডেপুটি সিএম মনীশ সিসোদিয়ার বিরুদ্ধে কেলেঙ্কারির অভিযোগ এনে কুলবিন্দর মারওয়াহের দুটি ভিডিও সামনে এনেছে বিজেপি।

কুলবিন্দর মারওয়াহ সম্পর্কে সানি মারওয়াহর বাবা। সানি মারওয়াহ মদ কেলেঙ্কারিতে সিবিআই স্ক্যানারে রয়েছেন। বিজেপির অভিযোগ, কুলবিন্দর মারওয়াহ সেই ব্যক্তি যিনি নিজেই মনীশ সিসোদিয়ার হাতে টাকা তুলেছেন।

বিজেপি মুখপাত্র সম্বিত পাত্র বলেছেন “দিল্লি সরকাররে আমলে যে মদ কেলেঙ্কারি হয়েছে আজ তা সকলের সামনে প্রকাশ করা হল। তিনি আরও বলেন, মণীশ সিসোদিয়া এবং অরবিন্দ কেজরিওয়াল দিল্লির জনগণের টাকা নিজেদের পকেটে পুরেছেন”।

আম আদমি পার্টির নাতা তথা দিল্লির, মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং উপমুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়াকে অভিযুক্ত করে, বিজেপির মুখপাত্র সম্বিত পাত্র বলেছেন যে “আমরা নতুন আবগারি নীতি সম্পর্কে অরবিন্দ কেজরিওয়াল এবং মনীশ সিসোদিয়াকে পাঁচটি প্রশ্ন জিজ্ঞাসা করেছি। তবে প্রশ্নগুলোর উত্তর এখনও পায়নি। সেজন্য আজ এই সাংবাদিক সম্মেলনে একটি স্টিং অপারেশনের মাধ্যমে কেলেঙ্কারির ভিডিও সামনে আনা হয়েছে”।

একটি প্রেস কনফারেন্সে একটি ‘স্টিং ভিডিও’ প্রকাশ করে বিজেপি নেতা সম্বিত পাত্র দিল্লির মদ ব্যবসায়ীদের ভয় না পেয়ে দুর্নীতির বিরুদ্ধে গর্জে ওঠারও আহ্বান জানান। তিনি বলেন, “এখন, আপনার জন্য পালানোর কোন পথ নেই, মনীশ সিসোদিয়া জি,” । পাশাপাশি তিনি বলেন “কেলেঙ্কারির ৮০ শতাংশ টাকা কেজরিওয়াল এবং সিসোদিয়ার পকেট ভারী করেছে”।

মদ কেলেঙ্কারির অভিযোগে গত মাসে মণীশ সিসোদিয়ার বাড়িতে অভিযান চালায় সিবিআই। তার ব্যাঙ্ক অ্যাকাউন্ট স্ক্যান করেছে সিবিআই আধিকারিকরা। কেজরিওয়াল সহ সিসোদিয়া তার বিরুদ্ধে ওঠা অভিযোগগুলি নিয়ে বিজেপিতে একহাত নিয়েছেন।

আরও পড়ুন: [ ‘তৃণমূলের মুখ চুন হবে ঠিকই’, তবে বঙ্গে BJP-র সম্ভাবনা নিয়ে বোমা ফাটালেন তথাগত ]

সম্বিত পাত্র এদিন সাংবাদিক সম্মেলনে বলেছেন, “অরবিন্দ কেজরিওয়াল এবং মণীশ সিসোদিয়া মদ কেলেঙ্কারিতে প্রচুর অর্থ উপার্জন করেছেন। মোটা দালালি করে দিল্লিকে লোকসানের মুখে ঠেলে দিয়েছে। তিনি দাবি করেছেন যে ‘এই স্টিং অপারেশনের ভিডিওতে দেখা যাচ্ছে কীভাবে অরবিন্দ কেজরিওয়াল তার বন্ধুদের কাছ থেকে দালালি নেন”।

প্রকাশিত এই ভিডিও নিয়ে সাংবাদিক সম্মেলনে মনীশ সিসোদিয়া বলেন, ‘বিজেপি অনেকদিন ধরেই মদ কেলেঙ্কারি নিয়ে চিৎকার করছে, কখনও বলছে ১৩০০ কোটি, কখনও ৫হাজার কোটি, কখনও ৫০০ কোটি, কখনও ১৪৪ কোটির হিসেব দেখাচ্ছে। সিবিআইয়ের তরফে এফআইআর দায়ের করা হয়েছে। সিবিআই তল্লাশি কিছু না পেয়ে বিজেপি নতুন নাটক সামনে এনেছে। আমার কাছেও এরকম অনেক ভিডিও আছে। ওটা (বিজেপির) স্টিং অপারেশন নয় ওটা একটা রসিকতা ।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bjp releases sting to claim aap leaders took money under excise policy