scorecardresearch

বড় খবর

রাহুলের জুতোর ফিতে বাঁধছেন কেন্দ্রীয় মন্ত্রী? ভিডিও ঘিরে হুলস্থূল, কংগ্রেস-বিজেপি তরজা

রাহুল গান্ধীকে জুতোর ফিতে বেঁধে দিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, এমনই দাবি তুলে একটি ভিডিও প্রকাশ করেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য।

রাহুলের জুতোর ফিতে বাঁধছেন কেন্দ্রীয় মন্ত্রী? ভিডিও ঘিরে হুলস্থূল, কংগ্রেস-বিজেপি তরজা

ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধীকে জুতোর ফিতে বেঁধে দিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, এমনই দাবি তুলে একটি ভিডিও প্রকাশ করেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। তিনি দাবি করেন ‘রাহুল গান্ধী প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ভানওয়ার জিতেন্দ্র সিংকে ভারত জোড়ো যাত্রার সময় জুতার ফিতে বাঁধতে দিয়েছিলেন’।

টুইটারে অমিত মালভিয়ার পোস্ট করা ভিডিওতে, ভানওয়ার জিতেন্দ্র সিংকে রাস্তায় হাঁটার সময় রাহুল গান্ধীর সামনে মাথা নত করতে দেখা যায়। ভিডিওতে, রাহুল গান্ধী সেই সময় থামেন, তারপর ভানওয়ারকে জিতেন্দ্র সিংকে পিঠে চাপড়ে দিতে দেখা যায়। এই ভিডিও প্রকাশের পর সোশ্যাল মিডিয়ায় তা রীতিমতো ভাইরাল হয়েছে। এই ভিডিওটি বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালভিয়াও টুইট করেছেন। এরপর কংগ্রেস আরেকটি ভিডিও প্রকাশ করে ছবির সত্যতা জানায়।

ভিডিও প্রকাশের পর অমিত মালব্যকে জবাব দিয়েছেন জিতেন্দ্র সিং। তিনি জুতো বাঁধার অভিযোগ অস্বীকার করে বলেন, ‘ফেক নিউজ ছড়াচ্ছে বিজেপি, অবিলম্বে টুইটটি মুছে না দিলে যথাযথ আইনি পথে এগোতে বাধ্য হব’। জিতেন্দ্র সিং, কংগ্রেস ওয়ার্কিং কমিটির (CWC) সদস্য এবং আসাম কংগ্রেসের ইনচার্জ। মালব্যকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্তিকর টুইট করার জন্য সতর্ক করেন। এর সঙ্গেই ভানওয়ার জিতেন্দ্র তার বক্তব্যের সমর্থনে ছবিও সামনে আনেন।

অমিত মালব্যে অভিযোগের পর, কংগ্রেস নেতা জিতেন্দ্র সিং সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট করে দিয়েছেন যে তিনি নিজের জুতা বাঁধছেন, রাহুল গান্ধীর নয়। কংগ্রেস নেতা বলেন, “সত্য হল যে আমার অনুরোধে, রাহুল জি থামার ইঙ্গিত করেন যাতে আমি নিজেই আমার জুতার ফিতা বাঁধতে পারি।” কংগ্রেস নেতা অমিত মালভিয়াকে টুইটটি মুছে ফেলতে বলেন এবং রাহুল গান্ধীর কাছে ক্ষমা চাওয়ার দাবিও জানান। এই একই ইস্যুতে বিজেপিকে আক্রমণ করেছেন কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাতেও।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bjps amit malviya claims ex minister tied rahul gandhis laces congress says fake news