বড় খবর

ভরা এজলাসে ল্যাপটপ ব্যাগ ফেটে বিস্ফোরণ! চাঞ্চল্য রোহিনী কোর্টে

Delhi: আহত কনস্টেবলের নাম রাজীব কুমার। তিনি সুলতানপুরি থানায় কর্মরত। জখম অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Delhi Rohini Court: ভরা এজলাসে গুলি-কাণ্ডের পর ফের শিরোনামে দিল্লির রোহিনী আদালত। বৃহস্পতিবার বিস্ফোরণে কেঁপে উঠলো আদালতের ১০২ নম্বর এজলাস। তবে এই বিস্ফোরণ নিম্নমাত্রার ছিলো। এজলাস নিরাপত্তার দায়িত্বে থাকা এক কনস্টেবল জখম। এর বাইরে প্রাণহানির কোনও খবর নেই। এমনটাই দিল্লি পুলিশ সূত্রে খবর। তবে বিস্ফোরণের অভিঘাতে এজলাসের মেঝেতে বড় গর্ত তৈরি হয়েছে। দমকল সূত্রে এমনটাই খবর। ঘটনাস্থল দিল্লি পুলিশ ছাড়াও ঘিরে রেখেছে ফরেনসিক এবং এনএসজি।

জানা গিয়েছে, এদিন সকাল সাড়ে ১০টা নাগাদ একটি ল্যাপটপের ব্যাগ থেকেই এই বিস্ফোরণ।তড়িঘড়ি বাতিল করা হয় কোর্টের সব কাজ। ব্যাগের ভিতরে বিস্ফোরকবোঝাই কিছু থাকায় এই বিপত্তি। তবে এটা নিছক দুর্ঘটনা, না নাশকতার চেষ্টা খতিয়ে দেখবে ফরেনসিক দল। দমকল সূত্রে খবর, এদিন সকালের দিকে বিস্ফোরণের খবর পেয়ে আমরা ৪টি ইঞ্জিন পাঠাই। আধ ঘন্টার মধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসে।

বিস্ফোরণস্থলে পড়ে তোবড়ানো টিফিন বাক্সের ঢাকনা।

আহত কনস্টেবলের নাম রাজীব কুমার। তিনি সুলতানপুরি থানায় কর্মরত। জখম অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সেপ্টেম্বরে আইনজীবীর পোশাকে কোর্ট এজলাসে ঢুকে নির্বিচারে গুলি চালায় দুই দুষ্কৃতী। তাদের গুলিতে নিহত গ্যাংস্টার জিতেন্দর মান ওরফে গোগী। কোর্টে গোগীকে আনার সময় চলেছিল গুলি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Blast occured at delhi rohini court during hearing national

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com