বড় খবর

উড়িয়ে দেওয়া হবে বচ্চন বাংলো, সিএসটি স্টেশন! বোমাতঙ্কে রাতভর তল্লাশি মুম্বাই পুলিশের

Mumbai: মুম্বাই পুলিশের প্রধান কন্ট্রোল রুমে রাত ৯টা নাগাদ সেই ফোন আসে। তারপরেই সতর্কতা অবলম্বনে পথে নামে পুলিশ।

Mumbai Police, Bomb Scare Bacchan Bunglow
এক্সপ্রেস ফাইল ফটো

অজ্ঞাতপরিচয় ব্যক্তির হুমকি ফোনে স্কুরবার নাওয়া-খাওয়ায় এক করল মুম্বাই পুলিশ। শহরের তিনটি স্টেশন-সহ অমিতাভ বচ্চনের জুহু বাংলো উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে সেই ফোন করা হয়েছিল। মুম্বাই পুলিশের প্রধান কন্ট্রোল রুমে রাত ৯টা নাগাদ সেই ফোন আসে। তারপরেই সতর্কতা অবলম্বনে পথে নামে পুলিশ। গোটা রাতজুড়ে দাদার, বায়কুল্লা এবং সিএসটি টার্মিনাস স্টেশনে তল্লাশি চালানো হয়।

মুম্বাই পুলিশের বিশেষ দল তল্লাশি চালায় বিগ-বি-র জুহুর বাংলোতে। কিন্তু সন্দেহজনক কিছুই খুঁজে পায়নি তারা।  মুম্বাই পুলিশ সূত্রে খবর, এটিএস, বম্ব ডিজপোজাল স্কোয়াড, জিআরপি এবং স্থানীয় থানা শুক্রবার রাতে বোম খুঁজতে ওই চার জায়গায় তল্লাশি শুরু করে।

তন্নতন্ন করে তল্লাসির পর কোনও বিস্ফোরক না মেলায় গুজব ফোনের অভিযোগে সেই অজ্ঞাতপরিচয় ব্যক্তির খোঁজ শুরু করেছে পুলিশ। আজাদ ময়দান থানা এফআইআর রুজু করে সাইবার ক্রাইম বিভাগের সাহায্য কলের সুত্র খুঁজতে শুরু করেছে। এদিকে, এই ঘটনায় ধৃত দুই জন পেশায় গাড়ি চালক। একজনের নাম রাজু, আর অপরজনের নাম রমেশ। মুম্বই শহরতলির কল্যাণ-সিলফাটা এলাকা থেকেই তাদের গ্রেফতার করা হয়েছে। জেরায় দুই অভিযুক্ত পুলিশকে জানিয়েছে, মুম্বাই পুলিশের দক্ষতা যাচাইয়ে এই ফোন করেছিল তারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bomb scare in 3 train statiion and actor bacchans bunglow in mumbai national

Next Story
দেশে দৈনিক করোনা সংক্রমণ কিছুটা কমলেও ঊর্ধ্বমুখী মৃত্যুর হারIndia logs 36,401 new Covid-19 cases
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com