scorecardresearch

শাহের পর ইয়েদুরাপ্পা করোনা আক্রান্ত

কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রীর অমিত শাহের মতো নিজেই সংক্রমিত হওয়ার খবর টুইটে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। ।

শাহের পর ইয়েদুরাপ্পা করোনা আক্রান্ত
কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা

কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা করোনা পজিটিভ। কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রীর অমিত শাহের মতো নিজেই সংক্রমিত হওয়ার খবর টুইটে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

রবিবার রাতে ইয়েদুরাপ্পা টুইটে লিখেছেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমি ভাল আছি, তবে চিকিৎসকের পরামর্শে সাবধানতা অবলম্বনের জন্য হাসপাতালে ভর্তি হচ্ছি। আমি অনুরোধ করছি, সম্প্রতি যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা সকলেই সেল্ফ কোয়ারেন্টাইনে থাকুন।’

রবিবার বিকেলেই জানা যায় কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনা আক্রান্ত। নিজেই টুইট করে সেই খবর দেন তিনি। বেশ কিছুদিন ধরেই শরীর অসুস্থ ছিল শাহের। রবিবার করোনা পরীক্ষা করাতেই ধরা পরে তিনি কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত। বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন পদ্মশিবিরের ‘চাণক্য’।

তিনি লেখেন, ‘করোনার প্রাথমিক লক্ষণগুলি পাওয়ার পরে আমি পরীক্ষাটি করালাম এবং রিপোর্টটি পজিটিভ এসেছে। আমার স্বাস্থ্য ঠিক আছে, তবে চিকিৎসকদের পরামর্শে আমাকে হাসপাতালে ভর্তি করা হচ্ছে। আমি অনুরোধ করছি আপনারা যারা গত কয়েকদিন ধরে আমার সঙ্গে যোগাযোগ করেছেন, দয়া করে নিজেকে আইসোলেশনে রাখুন এবং করোনা পরীক্ষা করুন।’

দেশজুড়ে করোনার থাবা ক্রমশ গভীর হচ্ছে। রবিবারই সংক্রমণে মৃত্যু হয়েছে উত্তরপ্রদেশের ক্যাবিনেটমন্ত্রী কমলরানি বরুণের। ৬২ বছর বয়সে লখনউয়ের হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bs yediyurappa karnataka chief minister coronavirus positive