scorecardresearch

বড় খবর

চার সহকর্মীকে গুলিতে ঝাঁজরা করে আত্মঘাতী BSF জওয়ান, পাঞ্জাবে রক্তারক্তি কাণ্ড

আশঙ্কাজনক আরও এক জওয়ান হাসপাতালে ভর্তি।

BSF fires at Pak drone at Punjab near india pak border
সীমান্ত পাহাড়ায় বিএসএফ।

বিএসএফ হেডকোয়ার্টারে রক্তারক্তি কাণ্ড! সহকর্মীদের গুলিতে ঝাঁঝরা করে দিলেন এক জওয়ান। পরে নিজেও আত্মঘাতী হলেন। মর্মান্তিক ঘটনাটি রবিবার ঘটেছে অমৃতসরের খাসার বিএসএফ সদর দফতরে। চারজনকে গুলি করে পরে নিজেকে গুলি মেরে আত্মঘাতী হন জওয়ান, এমনটাই জানিয়েছে বিএসএফ।

অমৃতসর গ্রামীণ জেলার পুলিশ সুপার দীপক হিলোরি নিশ্চিত করেছেন, হেডকোয়ার্টারে পাঁচজনের মৃত্যু হয়েছে গুলিবিদ্ধ হয়ে। এক জওয়ান প্রথমে নিজের বন্দুক থেকে চার সহকর্মীকে গুলিতে ঝাঁজরা করে দেন। তার পর নিজেকে শেষ করে দেন। একজন আশঙ্কাজনক অবস্থায় অমৃতসরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।

কী কারণে এই হত্যালীলা তা নিয়ে মুখ খোলেনি বিএসএফ। কিন্তু সূত্রের খবর, ডিউটির সময়সীমা নিয়ে অবসাদে ছিলেন ওই জওয়ান। এদিন সকাল ১০.১৫ মিনিট নাগাদ এই গুলিবর্ষণ হয়। গুলিবিদ্ধদের হাসপাতালে নিয়ে আসা হয় এগারোটা নাগাদ। সেখানে তাঁদের মৃত ঘোষণা করা হয়।

আরও পড়ুন করোনাকালে ছেলেকে ফেরাতে পাড়ি দিয়েছিলেন দীর্ঘ পথ, সেই আটকে ইউক্রেনে, অপেক্ষায় মা!

বিএসএফ সূত্রে জানা গিয়েছে, বি কয় ১৪৪ নম্বর ব্যাটালিয়নের সদস্য কনস্টেবল সেট্টেপ্পা এস কে নিজের ডিউটি রাইফেল থেকে খাসা হেডকোয়ার্টারের সঙ্গীদের লক্ষ্য করে গুলি চালান। একটি গুলি ওই ব্যাটালিয়নেক কম্যান্ডান্ট সতীশ মিশ্রর গাড়ি লক্ষ্য করেও চালানো হয়।

পাঞ্জাবের খাসা হেডকোয়ার্টার বিএসএফ-এর অন্যতম ব্যস্ত কার্যালয়। ভারত-পাকিস্তান সীমান্ত চেক পোস্ট এই হেডকোয়ার্টারের অধীনে পড়ে। বিটিং রিট্রিট সেরিমনির বন্দোবস্তও এই দফতরের দায়িত্বে রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bsf jawan fires at colleagues kills four before taking his own life