scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

বুলন্দশহর হিংসার ঘটনায় গ্রেফতার আরও এক

কালুয়া জানিয়েছে, ৩ ডিসেম্বর সে রাস্তা আটকানোর জন্য একটি গাছ কেটেছিল। ইনস্পেক্টর তাকে বাধা দিতে গেলে তখন কালুয়া কুঠার নিয়ে তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে বলে পুলিশকে জানিয়েছে সে।

বুলন্দশহর হিংসার ঘটনায় গ্রেফতার আরও এক
বুলন্দশহরে দুষ্কৃতী গুলিতে মারা যান পুলিশ অফিসার সুবোধ কুমার (ফাইল ছবি- গজেন্দ্র যাদব)

বুলন্দশহর হিংসার ঘটনায় নয়া মোড়। পুলিশ ইনস্পেক্টর সুবোধ কুমার সিংকে কুঠার নিয়ে আক্রমণ করার অভিযোগে সোমবারে রাতে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এক বাস স্টপেজ থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তির কাছ থেকে একটি কুঠার আটক করা হয়েছে বলেও জানা গেছে। এই কুঠার নিয়েই সুবোধ কুমার সিংকে আক্রমণ করা হয়েছিল বলে মনে করা হচ্ছে।

কালুয়া নামের এই ব্যক্তিকে ধরে বুলন্দশহর কাণ্ডে মোট গ্রেফতারির সংখ্যা দাঁড়াল ৩০। পুলিশের মতে, সুবোধ কুমার সিংহকে যারা প্রথম আক্রমণ করেছিল তাদের মধ্যে ছিল কালুয়া। এরপর সুবোধ পালানোর চেষ্টা করলে তাঁর দিকে ইট পাথর ছোড়ার দলেও ছিল এই কালুয়া।

আরও পড়ুন, প্রধানমন্ত্রীর সম্মানহানির ভয়ে কালো রঙে নিষেধাজ্ঞা

পুলিশকে ধৃত কালুয়া জানিয়েছে, ৩ ডিসেম্বর সে রাস্তা আটকানোর জন্য একটি গাছ কেটেছিল। ইনস্পেক্টর তাকে বাধা দিতে গেলে তখন কালুয়া কুঠার নিয়ে তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে বলে পুলিশকে জানিয়েছে সে।

সংবাদসংস্থা এএনআই-কে অতিরিক্ত পুলিশ সুপার সদর অমিত কুমার শ্রীবাস্তব জানিয়েছেন, জিজ্ঞাসাবাদে জানা গিয়েছে, “এই ব্যক্তি একটি কুঠার নিয়ে ইন্সপেক্টর সুবোধ কুমার সিংকে আক্রমণ করেছিল। কুঠারটি তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে। অন্য অভিযুক্তদেরও শিগগিরই গ্রেফতার করা হবে।“

তবে এই হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত বলে চিহ্নিত বজরং দলের কর্মী যোগেশ রাজ অবশ্য অখনও অধরা।

গত সপ্তাহে দিল্লির ট্যাক্সি চালক প্রশান্ত নাথকে গ্রেফতার করা হয়েছিল। তার বিরুদ্ধে সুবোধ সিংয়ের ওপর গুলি চালানোর অভিযোগ রয়েছে। ৩০ বছর বয়সী প্রশান্ত নাথের নাম এফআইআরে ছিল না। গোটা ঘটনার ভিডিও দেখে, অন্য অভিযুক্তদের বয়ান শুনে  এবং টেকনিক্যাল প্রমাণাদি দেখে তাকে গ্রেফতার করা হয়।

৩ ডিসেম্বর ইনস্পেক্টর সিং এবং স্থানীয় যুবক সুমিত কুমার গণরোষে মারা যান। সিয়ানা গ্রামের কাছে গো হত্যা নিয়ে বিক্ষোভের সময়ে মৃত্যু হয় তাঁদের।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bulandshahr violence one more arrested