scorecardresearch

বড় খবর

হিমাচলে মর্মান্তিক বাস দুর্ঘটনা! ২০ জনেরও বেশি পড়ুয়ার মৃত্যুর আশঙ্কা

হিমাচলপ্রদেশের কাংড়া জেলার নুরপুর এলাকার সামনে স্কুলবাস খাদে উল্টে গিয়ে ২০ জনেরও বেশি পড়ুয়ার মৃত্যু হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে।

bus accident, accident
উত্তরপ্রদেশে বাস-ট্রেন সংঘর্ষে মৃত কমপক্ষে ১৩ পড়ুয়া। প্রতীকী ছবি, ইন্ডিয়ান এক্সপ্রেস।

স্কুল থেকে বাড়ি ফেরা আর হল না! সোমবার মর্মান্তিক বাস দুর্ঘটনার সাক্ষী রইল হিমাচলপ্রদেশ। স্কুলবাস খাদে উল্টে গিয়ে ২০ জনেরও বেশি পড়ুয়ার মৃত্যু হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। হিমাচলপ্রদেশের কাংড়া জেলার নুরপুর এলাকার সামনে এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনাগ্রস্ত পড়ুয়ারা ওয়াজির রাম সিং মেমোরিয়্যাল স্কুলের পড়ুয়া বলে জানা গেছে। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বাস চালক মদন লালেরও।

দুর্ঘটনার পরই উদ্ধারকাজ শুর করা হয়েছে বলে জানিয়েছেন কাংড়ার পুলিশ সুপার। অসমর্থিত সূত্রে জানা গেছে, ঘটনাস্থলেই ৯ জনের মৃত্যু হয়েছে। জখম অবস্থায় মৃত্যু হয়েছে বাকিদের। ৪০ জন স্কুল পড়ুয়াকে নিয়ে বাসটি যাচ্ছিল বলে খবর।

স্কুলবাস দুর্ঘটনা প্রসঙ্গে রাজ্যের মুখ্যসচিব, ডিজি ও ডেপুটি কমিশনারের সঙ্গে কথা বলেছেন হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুর। উদ্ধারকাজে এনডিআরএফ টিমের সাহায্য নেওয়া হয়েছে বলে জানিয়েছেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী। স্কুলবাস দুর্ঘটনায় বিচারবিভাগী তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

দুর্ঘটনাগ্রস্ত পড়ুয়াদের পরিবারকে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Bus accident himachal pradesh students