বড় খবর

কঙ্গনার অফিস আংশিক ভাঙা অবস্থায় ফেলে রাখা যায় না: হাইকোর্ট

”আংশিক ভাঙা অবস্থায় এই সম্পত্তি ফেলে রাখতে পারব না আমরা। বাংলোর অবস্থা আংশিক ভগ্ন এবং বর্ষার মরশুমে আমরা এই মামলার শুনানি দেরি করতে পারি না”।

কঙ্গনা রানাওয়াত।
কঙ্গনা রানাওয়াত।

কঙ্গনা রানাওয়াতের অফিস ভাঙা মামলায় নয়া মোড়। বৃহন্মুম্বই পুরসভার (বিএমসি) বিরুদ্ধে নায়িকার আবেদনের শুনানি শুক্রবার থেকে শুরু হবে বলে জানাল বম্বে হাইকোর্ট। সেইসঙ্গে এদিন আদালতের পর্যবেক্ষণ, ”আংশিক ভাঙা অবস্থায় এই সম্পত্তি ফেলে রাখতে পারব না আমরা। বাংলোর অবস্থা আংশিক ভগ্ন এবং বর্ষার মরশুমে আমরা এই মামলার শুনানি দেরি করতে পারি না”।

অন্য়দিকে, শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত ও বিএমসি-র দায়িত্বপ্রাপ্ত আধিকারিককে জবাব পেশ করার জন্য় বাড়তি সময় দেওয়ার ব্য়াপারে অনুমোদন করেছে আদালত।

আরও পড়ুন: দিল্লি হিংসা: পুলিশের চার্জশিটে এবার সলমন খুরশিদ, কবিতা কৃষ্ণণের নাম

উল্লেখ্য়, বান্দ্রার পালি হিলসে কঙ্গনার অফিস ভাঙা ঘিরে নায়িকা বনাম উদ্ধব ঠাকরে সরকারের সংঘাত চরম পর্যায়ে মোড় নেয়। কঙ্গনার অফিস ভাঙার কাজ শুরু করার দিনই হাইকোর্টের দ্বারস্থ হন বলিউডের ‘ক্য়ুইন’। এরপরই অফিস ভাঙার কাজ বন্ধ করতে বিএমসি-কে নির্দেশ দেয় বম্বে হাইকোর্ট।

বান্দ্রার পালি হিলস এলাকায় কঙ্গনার অফিস ‘বেআইনি নির্মাণ’, এই অভিযোগে নোটিস দেয় বিএমসি। বৃহন্মুম্বই পুরসভার এই নোটিসকে চ্য়ালেঞ্জ করে হাইকোর্টের দ্বারস্থ হন জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী। সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুর পর থেকেই একাধিক ইস্য়ুতে সোচ্চার কঙ্গনা। মুম্বই পুলিশকে নিয়ে মন্তব্য় ও মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করে শিবসেনার চক্ষুশূল হন কঙ্গনা। নায়িকার মন্তব্য় ঘিরে পাল্টা সোচ্চার হয় উদ্ধব ঠাকরে সরকার। এরপরই কঙ্গনার অফিস ভাঙার কাজে তৎপর হয়ে ওঠে বিএমসি।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cannot leave kangana ranauts property in partly demolished state bombay hc

Next Story
দিল্লি হিংসাকাণ্ডে উমর খালিদের জেল হেফাজতumar khalid, উমর খালিদ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com