scorecardresearch

‘ভালো কাজ করলেই হয়রানি, তাই দেশ এগোয়নি’, বাড়িতে CBI হানা নিয়ে মন্তব্য সিসোদিয়ার

শুক্রবারই দিল্লির উপ মুখ্যমন্ত্রীর বাড়িতে তল্লাশিতে যায় সিবিআই।

‘ভালো কাজ করলেই হয়রানি, তাই দেশ এগোয়নি’, বাড়িতে CBI হানা নিয়ে মন্তব্য সিসোদিয়ার
সিসোদিয়ার নিশানায় কেন্দ্র।

‘কোনও অন্যায় করিনি, বাড়িতি সিবিআই অভিযান চালালেও আমি ভীত নই’। শুক্রবার দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার বাড়িতে আবগারি নীতিতে অনিয়মের অভিযোগে অভিযান চালায় সিবিআই। একটানা কয়েক ঘণ্টা ধরে সিসোদিয়ার বাড়িতে চলে তল্লাশি। কয়েক ঘণ্টার তল্লাশিতে দিল্লির উপ মুখ্যমন্ত্রীর কম্পিউটার এবং মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছেন তদন্তকারীরা। বেশ কিছু ফাইলও তাঁরা সঙ্গে নিয়ে গিয়েছেন।

বাড়িতে সিবিআই হানা নিযে দিল্লির উপ মুখ্যমন্ত্রী বলেন, “সিবিআই পুরো বাড়ি তল্লাশি করেছে। আমার পরিবারের সদস্যদের পাশাপাশি আমিও তাদের পূর্ণ সহযোগিতা করেছি। তাঁরা আমার কম্পিউটার ও মোবাইল ফোন কেড়ে নেয়। ওঁরা কিছু ফাইলও নিয়ে গিয়েছে।”

উল্লেখ্য, আবগারি নীতিতে অনিয়মের অভিযোগে দায়ের হওয়া এফআইআর-এ দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া-সহ ১৫ জনকে অভিযুক্ত করা হয়েছে। আবগারি নীতিতে অনিয়ম অভিযোগে শুক্রবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই সিসোদিয়ার বাড়ি-সহ ২১ জায়গায় তল্লাশি অভিযান চালিয়েছে।

আরও পড়ুন- ‘বেকার থাকার চেয়ে ৪ বছর দেশের সেবা করা ভালো’! ‘অগ্নিপথ’ নিয়ে অকপট যুবসমাজ

এর আগে দিল্লির উপ-মুখ্যমন্ত্রী কেন্দ্রীয় সংস্থার তদন্তকে স্বাগত জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, “আমরা সিবিআইকে স্বাগত জানাই। তদন্তে সব ধরনের সহযোগিতা করা হবে। যাতে দ্রুত সত্য বেরিয়ে আসে। এখনও পর্যন্ত আমার বিরুদ্ধে অনেক মামলা হয়েছে। কিন্তু কিছুই বের হয়নি। এটা থেকেও কিছুই বের হবে না। দেশে সুশিক্ষার জন্য আমার কাজ বন্ধ করা যাবে না।”

আক্ষেপের সুরে সিসোদিয়া আরও বলেন, “এটা খুবই দুঃখজনক যে আমাদের দেশে যাঁরা ভালো কাজ করেন, তাঁরাই এভাবে হয়রানির শিকার হন। এই কারণেই আমাদের দেশ এখনও এক নম্বরে ওঠেনি।”

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Cbi being misused controlled from top alleges delhi deputy cm482901