টুকলি ঠেকাতে এবার কলেজের শৌচাগারেও সিসিটিভি!

অবিলম্বে শৌচাগার থেকে ক্যামেরা না সরানো হলে, কর্তৃপক্ষের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন কলেজ ছাত্ররা।

By: New Delhi  May 21, 2018, 3:55:47 PM

পরীক্ষায় টুকলি ঠেকাতে পরীক্ষকদের চিন্তার অন্ত থাকেনা। তবে শৌচাগারে সিসিটিভি লাগানোর কথা স্বপ্নেও বোধহয় ভাবেননি তাঁরা। তবে এমন কাণ্ডই এবার ঘটল আলিগড়ের একটি কলেজে। শৌচাগারে সিসিটিভি বসানোর পর স্বভাবতই আপত্তি জানিয়ে কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন পড়ুয়ারা। সংবাদসংস্থা এ এন আই সূত্রে জানা গেছে, আলিগড়ের ধর্ম সমাজ ডিগ্রি কলেজে ছাত্রদের শৌচাগারে সিসিটিভি বসানো নিয়ে প্রতিবাদে সরব হয়েছেন পড়ুয়ারা।

কলেজ কর্তৃপক্ষের এহেন সিদ্ধান্ত একেবারেই ‘সমর্থনযোগ্য’ নয় বলে প্রতিবাদে সরব হয়েছেন পড়ুয়ারা। তাঁদের দাবি অবিলম্বে শৌচাগার থেকে ক্যামেরা না সরানো হলে, কর্তৃপক্ষের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তাঁরা।

এদিকে কলেজ কর্তৃপক্ষ দাবি করেছেন পরীক্ষায় টুকলি ঠেকাতেই এই পদক্ষেপ নেওয়া হয়েছে। পরীক্ষার সময় পোশাকের মধ্যে টুকলি রেখে তা শৌচাগারে গিয়ে পড়ে বলে দাবি তাঁদের। সেকারণেই শৌচাগারে সিসিটিভি বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন কলেজের অধ্যক্ষ। কলেজের অধ্যক্ষ ড. হেম প্রকাশ বলেন, ‘‘টুকলি ঠেকাতেই সিসিটিভি বসানো হয়েছে।’’ এজন্য কোনও প্রতিবাদের প্রয়োজন নেই বলেও জানান তিনি। আপাতত কলেজের তিনটি পুরুষ শৌচাগারেই সিসিটিভি ক্যামেরা বসানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cctv college aligarh washroom students

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X