বড় খবর

প্রকাশ্যে যুবককে চড়-মারধর, ভিডিও ভাইরাল হতেই আমলাকে সরালেন মুখ্যমন্ত্রী

তিন মিনিটের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যেখানে দেখা যায় জেলার লকডাউন বিধি ভঙ্গের জন্য রাস্তায় একজনকে চড় মারছেন রণবীর শর্মা।

লকডাউন অমান্য করায় প্রকাশ্যে এক ব্যক্তিকে চড় মেরে বিতর্কের শিরোনামে ছত্তিশগড়ের এক আইএএস অফিসার।

লকডাউন অমান্য করায় প্রকাশ্যে এক ব্যক্তিকে চড় মেরে বিতর্কের শিরোনামে ছত্তিশগড়ের এক আইএএস অফিসার। ভিডিও ভাইরাল হতেই দ্রুত ওই আমলাকে বরখাস্ত করলেন মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। ঘটনায় অত্যন্ত লজ্জিত বলে টুইট করে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। এই ধরনের ঘটনা রাজ্যে কিছুতেই বরদাস্ত করবেন না বলে জানিয়েছেন তিনি।

রণবীর শর্মা নামে ওই জেলা প্রশাসককে পদ থেকে সরিয়ে দিয়ে মন্ত্রণালয়ে ডিউটি দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। তাঁর জায়গায় বদলি হিসাবে রায়পুর জেলা পঞ্চায়েত আধিকারিক গৌরব কুমার সিংকে আনা হয়েছে। ওই আমলার কাণ্ডে রীতিমতো ক্ষুব্ধ এবং নিন্দা জানিয়েছে আইএএস অ্যাসোসিয়েশন। টুইট করে জানিয়েছে, “কঠিন সময়ে সমাজের প্রতি দায়বদ্ধতার পাশাপাশি মানুষের সঙ্গে সুব্যবহার কাম্য। এই ধরনের ঘটনা নাগরিক সমাজের প্রতি বিরুদ্ধাচরণ এবং একেবারেই কাম্য নয়।”

এই ঘটনা নিয়ে শোরগোল হতেই নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চেয়েছেন রণবীর শর্মা। তিন মিনিটের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যেখানে দেখা যায় জেলার লকডাউন বিধি ভঙ্গের জন্য রাস্তায় একজনকে চড় মারছেন রণবীর শর্মা। এরপরেই পুলিশ আধিকারিকদের তিনি নির্দেশ দেন, ওই ব্যক্তিকে মারার জন্য।

আত্মপক্ষ সমর্থনে ওই জেলা আধিকারিক বলেন, “২৩ বছরের ওই যুবক স্পোর্টস বাইকে দ্রুতগতিতে যাচ্ছিল। তাঁকে ধরতেই একটি ভুয়ো স্লিপ দেখায় সে, যাতে দাবি করে টিকা নেওয়ার জন্য সে যাচ্ছিল। লকডাউন পালন করার জন্য প্রশাসন কড়া হওয়ার নির্দেশ দিয়েছে। কিন্তু কেউ মানছেন না বলেই শক্ত হতে হচ্ছে। তাও আমি আমার কৃতকর্মের জন্য ক্ষমা চাইছি।” যদিও পরে জানা যায়, আক্রান্ত একজন নাবালক।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Chhattisgarh cm removes district collector who slapped man for violating lockdown

Next Story
টিকাকরণের জের? দেশে কিছুটা কমল সংক্রমণ, কমল মৃত্যুও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com