সাংবাদিককে হেনস্থার অভিযোগ, ছত্তিসগড়ে আটক চার বিজেপি নেতা

"বিজেপি সদস্যদের মধ্যে চূড়ান্ত মতান্তর হচ্ছিল। ভয়েসেজ. ইন অয়েব পোর্টালের সাংবাদিক সুমন পাণ্ডে পুরো ঘটনাটির ভিডিও করছিলেন। বিজেপি সদস্যরা তাঁর ওপর চড়াও হয়ে ভিডিও ডিলিট না করা অবধি আঘাত করতে থাকেন ওই সাংবাদিককে"।

By: Updated: February 3, 2019, 01:45:50 PM

দলীয় এক বৈঠকে সাংবাদিককে হেনস্থা করার অভিযোগে ছত্তিসগড়ের চার বিজেপি সদস্যকে আটক করল পুলিশ। রায়পুরের বৈঠকে যে অশান্তি হয় তার ভিডিও ফুটেজ নিচ্ছিলেন এক সাংবাদিক। ফুটেজ ডিলিট করবার জন্য ওই সাংবাদিককে জোর করতে থাকেন জনা চারেক বিজেপি সদস্য। এদের মধ্যে রয়েছেন রায়পুরের বিজেপি প্রেসিডেন্ট রাজীব আগরওয়ালও। জেলা বিজেপি প্রেসিডেন্ট সহ মোট চার জন্যের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে।

শনিবার দলের পুনর্মূল্যায়ণ বৈঠকে আমন্ত্রণ জানানো হয়েছিল সাংবাদিকদেরও। বৈঠকে উপস্থিত থাকা সাংবাদিকদের মধ্যে একজন জানিয়েছেন, “বিজেপি সদস্যদের মধ্যে চূড়ান্ত মতান্তর হচ্ছিল। ভয়েসেজ. ইন অয়েব পোর্টালের সাংবাদিক সুমন পাণ্ডে পুরো ঘটনাটির ভিডিও করছিলেন। বিজেপি সদস্যরা তাঁর ওপর চড়াও হয়ে ভিডিও ডিলিট না করা অবধি আঘাত করতে থাকেন ওই সাংবাদিককে”।

রায়পুরের বিজেপি প্রেসিডেন্ট রাজীব আগরওয়ালের সঙ্গে রায়পুরের বিজেপি প্রার্থী নন্দে সাহুর মধ্যে বচসাকে কেন্দ্র করে অশান্তি গড়িয়েছিল শনিবার বিকেলের বৈঠকে। বিজেপি সভাপতি বলেছেন, সাহুর ওই বৈঠকে উপস্থিত থাকার কথা না।

আরও পড়ুন, এলগার পরিষদ কাণ্ডে অধ্যাপক তেলতুম্বড়েকে গ্রেফতার করেও মুক্তি দিল পুলিশ

এক বিজেপি নেতার মতে, “প্রাথমিক ভাবে কিছু অশান্তি হয়েছিল, কিন্তু পরে মীমাংসা হয়ে যায়। কোনও সাংবাদিককে হেনস্থা করা হয়নি। আমাদের দলের অনেকেরই বিশ্বাস, ওই ভদ্রলোক কংগ্রেসের সদস্য, আদৌ সাংবাদিক নন”।

 

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Chhattisgarh four bjp members booked for assaulting journalist

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X