scorecardresearch

বড় খবর

মর্মান্তিক! শিক্ষকের মারে মৃত্যু পঞ্চম শ্রেণির ছাত্রের, অভিযোগ ঘিরে হুলস্থূল

পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই শিক্ষকের বিরুদ্ধে খুনের মামলা রুজু করে পুলিশ।

মর্মান্তিক! শিক্ষকের মারে মৃত্যু পঞ্চম শ্রেণির ছাত্রের, অভিযোগ ঘিরে হুলস্থূল
শিক্ষকের মারে মৃত্যু

মর্মান্তিক! শিক্ষকের মারে মৃত্যু হল পঞ্চম শ্রেণির এক ছাত্রের। গ্রেটার নয়ডার এই ঘটনায় তোলপাড়। জানা গিয়েছে পরীক্ষায় কম নম্বর পাওয়ার জন্য বেশ কয়েকজন ছাত্রকে মারধর করে বেসরকারি বিদ্যালয়ের এক শিক্ষক। বাড়ি ফিরেই অসুস্থ বোধ করার তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হতে থাকলে তাকে দিল্লিতে রেফার করা হয়। রবিবার গভীর রাতে মৃত্যু হয় ওই পড়ুয়ার। এই ঘটনায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে গৌতম বুদ্ধ নগর পুলিশ। শিক্ষকের বিরুদ্ধে খুনের অভিযোগ করেছে মৃত শিশুর পরিবার। এই ঘটনায় শোকের ছায়া পরিবারে।

পরিবার সূত্রে দাবি করা বাড়ি ফিরেই পরিবারের লোকজনকে মারধরের কথা জানায় ওই শিশু। এরপরই হঠাৎ করেই তার স্বাস্থ্যের অবনতি হয়। তাঁকে দাদরির নবীন হাসপাতালে ভর্তি করা হয়। সেখান অবস্থা খারাপ হওয়ায় হাসপাতালের তরফে ওই শিশুকে দিল্লির লোকনায়ক হাসপাতালে রেফার করা হয়। সেখানেই রবিবার শিশুটির মৃত্যু হয়। এই ঘটনায় পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই শিক্ষকের বিরুদ্ধে খুনের মামলা রুজু করে পুলিশ।

আরও পড়ুন: [ ‘ডবল ইঞ্জিন’ সরকারের ফায়দা লাভে ব্যর্থ বুলডোজার নীতি! শীর্ষনেতৃত্বকে রিপোর্ট রাজ্য বিজেপির ]

পুলিশ কমিশনারের কার্যালয় থেকে বলা হয়েছে, ” গত ৭ অক্টোবর বেসরকারি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রদের পরীক্ষা নেন ওই শিক্ষক। কিছু ছাত্র কম নম্বর পাওয়ায় তাদের মারধর করা হয়। কিছুক্ষণ পরে, এক ছাত্রের স্বাস্থ্যের অবনতি হয়, তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হলেও বাঁচানো সম্ভব হয়নি। মৃত শিশু পরিবারের অভিযোগের ভিত্তিতে শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আপাতত অভিযুক্ত শিক্ষক পলাতক। তার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে”।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Class 5 student dies after alleged beating by teacher