scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ত্রিকোণ প্রেমের জের! ইঞ্জিনিয়ারিঙের পড়ুয়াকে মারধর করে পুড়িয়ে খুনের চেষ্টা সহপাঠীদেরই

ভীমাবরম ২ টাউন পুলিশ থানার সার্কেল ইনস্পেক্টর কৃষ্ণকুমার জানিয়েছেন, ধৃত পড়ুয়াদের স্থানীয় আদালতে পেশ করা হয়েছিল। বিচারক অভিযুক্তদের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছেন।

ত্রিকোণ প্রেমের জের! ইঞ্জিনিয়ারিঙের পড়ুয়াকে মারধর করে পুড়িয়ে খুনের চেষ্টা সহপাঠীদেরই
সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হামলার ছবি

ত্রিকোণ প্রেমের জেরে ইঞ্জিনিয়ারিঙের পড়ুয়াকে নির্মমভাবে মারধর করে তাঁকে পুড়িয়ে হত্যার চেষ্টা চালাল সহপাঠীরাই। ঘটনাটি অন্ধ্রপ্রদেশের এসআরকেআর ইঞ্জিনিয়ারিং কলেজের। দ্বিতীয় বর্ষের কমপিউটার সায়েন্সের এক পড়ুয়াকে হত্যার চেষ্টা হয়েছে। ওই ছাত্র কলেজ ক্যাম্পাসের কাছেই হস্টেলে থাকত। ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ার পর পুলিশ অভিযুক্ত চার ছাত্র প্রবীণ, প্রেম, স্বরূপ এবং নীরজকে গ্রেফতার করেছে।

ভিডিওয় দেখা গিয়েছে, এক মহিলার সঙ্গে বন্ধুত্বের জেরে অভিযুক্ত চার সহপাঠী বয়না অঙ্কিত নামে ওই পড়ুয়ার ওপর চড়াও হয়। ঘটনার সময় আক্রান্ত অঙ্কিতকে হামলাকারীদের কাছে প্রাণভিক্ষা চাইতেও দেখা গিয়েছে। কিন্তু, তারপরও সেই আবেদনে কান দেয়নি হামলাকারী পড়ুয়ারা। তারা ওই যুবককে পুড়িয়ে দেয়। ঘটনার পর গুরুতর অসুস্থ অঙ্কিতকে এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই যুবকের অবস্থা স্থিতিশীল বলেই হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

হাসপাতালে শয্যাশায়ী আক্রান্ত ছাত্রের বয়ান নিয়েছে পুলিশ। তাঁর অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত চার সহপাঠীকে গ্রেফতার করা হয়েছে। ভীমাবরম ২ টাউন পুলিশ থানার সার্কেল ইনস্পেক্টর কৃষ্ণকুমার জানিয়েছেন, ধৃত পড়ুয়াদের স্থানীয় আদালতে পেশ করা হয়েছিল। বিচারক অভিযুক্তদের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন- কলেজিয়াম অস্বচ্ছ, বিচারপতিদের এতে প্রবেশ না-করাই উচিত, মত কেন্দ্রীয় আইনমন্ত্রীর

পুলিশ আধিকারিক বলেন, আক্রান্ত অঙ্কিতের পাশে থাকতে তাঁর মা-বাবাও হাসপাতালে রয়েছেন। অঙ্কিত বি-টেক দ্বিতীয় বর্ষের পড়ুয়া। ঘটনার সময় সে বাইকে চেপে হস্টেল ছেড়ে চলে যাচ্ছিল। কিন্তু, অভিযুক্ত পড়ুয়ারা জোর করে তাঁর বাইক থামিয়ে হস্টেলে টেনে নিয়ে আসে। হস্টেলের ঘরে বন্ধ করে রেখে ব্যাপক মারধর করে। তবে, এতকিছুর পরও অঙ্কিত এই ঘটনার কথা পুলিশ বা তার কলেজ কর্তৃপক্ষকে জানায়নি। শেষ পর্যন্ত ভিডিওটি ভাইরাল হওয়ার পর পুলিশ ব্যবস্থা নেয় বলেই জানিয়েছেন সার্কেল ইনস্পেক্টর।

Read full story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Classmates have beaten and burnt student with iron box