CLAT 2018: কাল ক্ল্যাটের ফলপ্রকাশ, জানাল সুপ্রিম কোর্ট

বিক্ষুব্ধ পরীক্ষার্থদের দাবি কার্যত ধোপে টিকল না শীর্ষ আদালতে। আগামিকাল এ বছরের ক্ল্যাট (Common Law Admission Test)-এর ফল প্রকাশ করা হবে, জানাল সুপ্রিম কোর্ট।

By: New Delhi  May 30, 2018, 5:03:21 PM

অবশেষে ক্ল্যাটের ফল প্রকাশ নিয়ে জট কাটল। বিক্ষুব্ধ পরীক্ষার্থীদের দাবি কার্যত ধোপে টিকল না শীর্ষ আদালতে। আগামিকাল এ বছরের ক্ল্যাট (Common Law Admission Test)-এর ফল প্রকাশ করা হবে বলে জানিয়ে দিলেন সুপ্রিম কোর্ট। দেশের মোট ১৯টি ন্যাশনাল ল’ কলেজে ভর্তির জন্য এই পরীক্ষা নেওয়া হয়েছিল। চলতি মাসের ১৩ তারিখ ক্ল্যাটে বসেন প্রায় ৫৪ হাজার পরীক্ষার্থী। অনলাইনে পরীক্ষা দেওয়ার সময় প্রযুক্তিগত সমস্যা হয় বলে অভিযোগ জানিয়েছেন পরীক্ষার্থীদের একাংশ। ক্ল্যাট বাতিল করে ফের পরীক্ষা নেওয়ার আর্জি জানিয়ে দেশের ছটি হাইকোর্ট ও সুপ্রিম কোর্টে আবেদনপত্র জমা পড়ে। শেষমেশ পরীক্ষা বাতিল ও ফের পরীক্ষা নেওয়ার আর্জি খারিজ করে দিলেন দেশের সর্বোচ্চ আদালত।

আরও পড়ুন, NCERT-র পাঠ্যপুস্তকে ১,৩৩৪টি বদল!

গত ১৩ মে ক্ল্যাট দেওয়ার সময় প্রযুক্তিগত সমস্যার সম্মুখীন হতে হয়েছে বলে অভিযোগ জানিয়ে সরব হয়েছেন বেশ কয়েকজন পরীক্ষার্থী। ওই অভিযোগ খতিয়ে দেখে আগামী ৬ জুনের মধ্যে এ নিয়ে রিপোর্ট দিতে নির্দেশ দিয়েছেন বিচারপতি এল এন রাও ও বিচারপতি এম এম সান্ত্বনাগৌডরের গ্রীষ্মাবকাশকালীন বেঞ্চ। এ ব্যাপারে নির্দিষ্ট কমিটিকে ওই রিপোর্ট জমা দিতে হবে। হাইকোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতির নেতৃত্বে তৈরি করা হয়েছে এই কমিটি।

(PTI)

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Clat 2018 results supreme court

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাজীব ধোঁয়াশা
X