চায়না টাউনে খাবারের প্লেটে আরশোলা, গ্রেফতার ২

চায়না টাউনের ফ্রায়েড রাইসের প্লেটের মধ্যে থেকে বেরিয়ে পড়ল ফ্রায়েড আরশোলা। গ্রেফতার ২।

By: Kolkata  Updated: July 8, 2018, 02:14:54 PM

খাবারের প্লেটে মরা আরশোলা মেলায় এক চাইনিজ রেস্তোরাঁর দুই কর্মীকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সূত্রপাত গত শুক্রবার। চায়না টাউনের চায়না পার্ল রেস্তোরাঁয়া খেতে গিয়েছিলেন যাদবপুরের বাসিন্দা রজত পাল। তাঁর সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী শতরূপা ও এক বন্ধু। রেস্তোরাঁয় গিয়ে তাঁরা বেশ কয়েক ধরনের চাইনিজ খাবার ও ফ্রায়েড রাইসের অর্ডার দেন।

চেখে দেখার জন্য একচামচ ফ্রায়েড রাইস মুখে তোলার পর স্বাদটা ভালো লাগেনি শতরূপার। তারপরও আরও দুএক চামচ রাইস মুখে দেন তিনি। এর পরই চামচ দিয়ে রাইস সরাতেই ভতের মধ্যে থেকে বেরিয়ে পড়ে মরা আরশোলা। শতরূপার স্বামী রজত বিষয়টি রেস্তোরাঁ ম্যানেজারকে জানানোর পরেও তিনি প্রথমে তেমন গুরুত্ব দিতে চাননি বলে অভিযোগ। রজত জানিয়েছেন, রেস্তোরাঁর কর্মীরা বিষয়টির জন্য দুঃখপ্রকাশ করে খাবারের দামে ডিসকাউন্ট দিয়ে দেওয়ার প্রস্তাব দেন।

রজতের অভিযোগ, এত বড় একটা ঘটনার পরেও রেস্তোরাঁর কর্মীদের মধ্যে কোনও অনুশোচনার ব্যাপারই ছিল না। ‘‘ওদের বক্তব্য ছিল, এত চেঁচামেচির কী আছে, এ তো যে কোনও রেস্তোরাঁতেই হতে পারে!’’ এর পরেই  রেস্তোরাঁয় উপস্থিত হয় পুলিশ। তাদের কাছেই এ ব্যাপারে অভিযোগ জানানো হয়। ‘‘ভাতের মধ্যের আরশোলাটা শুধু মরা ছিল না, সেটাকে ভাজাও হয়েছিল। এ সব লোকজনের শাস্তি পাওয়া উচিত,’’ বলছেন রজত পাল।

বহু চেষ্টা সত্ত্বেও রেস্তোরাঁর কারও সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। এ ঘটনায় সৌমিত্র জানা ও নন্দ দাসকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cockroach in fried rice plate in kolkata restaurant two arrested

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
এক্সক্লুসিভ সাক্ষাৎকার
X