scorecardresearch

বড় খবর

রাহুলের ভারত জোড়ো যাত্রায় সামিল ‘কম্পিউটার বাবা’, নোটবন্দী ইস্যুতে বিজেপিকে কটাক্ষ

এদিনের এই যাত্রায় মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথও রাহুল গান্ধীর সঙ্গে ছিলেন।

রাহুলের ভারত জোড়ো যাত্রায় সামিল ‘কম্পিউটার বাবা’, নোটবন্দী ইস্যুতে বিজেপিকে কটাক্ষ

রবিবার রাজস্থানে প্রবেশ রাহুল গান্ধীর নেতৃত্বে চলা ভারত জোড়ো যাত্রা। এদিন তাঁকে দেখা গিয়েছে ‘কম্পিউটার বাবা’ নামে খ্যাত বিজেপি বিরোধী এক সাধুর সঙ্গে। তিনিও যোগ দেন ভারত জোড়ো যাত্রায়। কম্পিউটার বাবা, যিনি মধ্যপ্রদেশের শিবরাজ সিং চৌহান সরকারের মন্ত্রী ছিলেন, তিনিও শনিবার এই যাত্রায় অংশ নেন। দিগ্বিজয় সিংকেও এদিন যাত্রায় অংশ নিতে দেখা যায়।

এদিন এক ভাষণে বক্তব্য রাখার সময় রাহুল গান্ধী কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকারকে আক্রমণ করে বলেন “নোটবন্দী এবং জিএসটি দেশের ছোট ব্যবসায়ীদের পিঠ ভেঙে দিয়েছে। মাত্র দুই-তিনজন বড় শিল্পপতির টিকে রয়েছেন। দেশে কর্মসংস্থান নেই”। এদিনের এই যাত্রায় মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথও রাহুল গান্ধীর সঙ্গে ছিলেন।

আরও পড়ুন: [ বিশ্বাসঘাতকতার জন্য আগামী ৫০০ বছর মানুষ শুভেন্দু অধিকারীকে মনে রাখবেন, তোপ অভিষেকের ]

রাহুল গান্ধী ৭ই সেপ্টেম্বর কন্যা কুমারীর থেকে ভারত জোড় যাত্রা শুরু করেন। এই যাত্রা একটানা ১৫০ দিন চলবে এবং শেষ হবে কাশ্মীরে। শনিবার ভারত জোড়া যাত্রার ৮৬ তম দিন হবে এবং রবিবার এই যাত্রা রাজস্থানে প্রবেশ করবে। ২৪ ডিসেম্বরের মধ্যে, যাত্রা দিল্লি পৌঁছাবে যেখানে ৫ দিন বিশ্রামের পর ফের যাত্রা শুরু হবে।

আরও পড়ুন: [

গতকালই ভারত জোড়ো যাত্রার মঞ্চ থেকে বিজেপি আরএসএসকে নিশানা করেন রাহুল গান্ধী। তিনি বলেন, ‘বিজেপি ‘জয় শ্রীরাম’ বলে,  কেন বলে না ‘জয়সিয়া রাম’সীতা ছাড়া রাম সম্পুর্ণ নয়। তিনি আরও বলেন আরএসএস বিজেপি মহিলাদের সম্মান করতে জানে না। যার জন্য তারা কেবল ‘জয় শ্রীরাম’বলে, জয়সিয়া রাম’বলে না’।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Computer baba joins rahul gandhis bharat jodo yatra