বড় খবর

Covid সংক্রমিত অধীর চৌধুরী, ‘দ্রুত সুস্থ হন প্রিয় অধীর দা’, ট্যুইট মোদীর

বুধবারই করোনা আক্রান্ত হয়েছেন বড়ঞা বিধানসভা কেন্দ্রের কংগ্রেস সমর্থিত সংযুক্ত মোর্চার প্রার্থী শিলাদিত্য হালদার। সেই খবর পেয়ে নিভৃতাবাসে গিয়েছিলেন অধীরও।

Politicians tested Covid-19 positive in India, Corona India, Adhir Chowdhury, Prime Minister, Bengal poll 2021

মঙ্গলবার করোনা সংক্রমিত হয়েছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। ট্যুইট করে নিজেই সে কথা জানিয়েছেন রাহুল। এবার করোনা সংক্রমিত অপর এক কংগ্রেস সাংসদ অধীর রঞ্জন চৌধুরী। তিনি সংক্রমিত সে কথা ট্যুইট করে জানান খোদ বহরমপুরের সাংসদ। এদিকে, তার আরোগ্য কামনা করে টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

বুধবার অধীর টুইটে লেখেন, ‘আমার করোনা ধরা পড়েছে। গত ৭ দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের কোভিড বিধি মেনে চলার অনুরোধ করছি। আমি ভার্চুয়াল মাধ্যমে প্রচার চালিয়ে যাব। প্রত্যেককে অনুরোধ করব তাঁরা যেন নিজেদের জীবন থেকে করোনাকে দূরে সরিয়ে রাখতে সবরকম ব্যবস্থা নেন।’

ইতিমধ্যে রাজ্যে করোনার বাড়বাড়ন্তে শঙ্কিত হয়ে বিধানসভা ভোট স্থগিতের আর্জি জানান অধীর চৌধুরী। এই মর্মে মঙ্গলবার চিঠি পাঠান নির্বাচন কমিশনকে। তারপরেই সংক্রমিত হওয়ার খবর দিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি।

দেখুন প্রধানমন্ত্রীর সেই ট্যুইট:

বুধবারই করোনা আক্রান্ত হয়েছেন বড়ঞা বিধানসভা কেন্দ্রের কংগ্রেস সমর্থিত সংযুক্ত মোর্চার প্রার্থী শিলাদিত্য হালদার। সেই খবর পেয়ে নিভৃতাবাসে গিয়েছিলেন অধীরও। পরে টুইট করে নিজেই জানান তাঁর আক্রান্ত হওয়ার কথা। এর আগে বুধবার সকালেই করোনা আক্রান্ত হন সিপিএম নেতা সুজন চক্রবর্তীও।

নির্বাচনী প্রচারে গত প্রায় এক মাস ধরেই পশ্চিমবঙ্গের জেলায় জেলায় ঘুরে জনসভা ও জনসংযোগ করছিলেন অধীর। তবে অধীর জানিয়েছেন করোনা সংক্রমিত হলেও প্রচার বন্ধ হবে না। বিভিন্ন ভার্চুয়াল প্ল্যাটফর্মে কংগ্রেস এবং সংযুক্ত মোর্চা সমর্থিত প্রার্থীদের সমর্থনে তিনি প্রচার চালাবেন বলে জানিয়েছেন টুইটে।

অধীরের নিজের জেলাতেও করোনা পরিস্থিতির ক্রমশ অবনতি হচ্ছে। দিন ক’য়েক আগেই মুর্শিদাবাদের জঙ্গিপুর মহকুমার দুই বিধানসভা কেন্দ্র সামশেরগঞ্জ এবং জঙ্গিপুরের দুই বিধানসভা প্রার্থীর করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। বহরমপুরেও করোনা সংক্রমণ ক্রমশ বাড়ছে বলে জেলা স্বাস্থ্য দফতরসূত্রে খবর। এরই মধ্যে কংগ্রেস নেতার অসুস্থতার খবরে উদ্বেগ বেড়েছে। অধীরও টুইটারে অনুরোধ করেছেন, করোনা সংক্রমণ ঠেকাতে প্রত্যেককে সবরকম সতর্কতা অবলম্বন করতে।

অপরদিকে, অধীর চৌধুরীর আরোগ্য কামনা করে ট্যুইট করেন নরেন্দ্র মোদী। তিনি লেখেন, ‘অধীর দা’র দ্রুত আরোগ্য কামনা করি।‘

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Congress mp adhir chowdhury tested corona positive and pm wishes for recovery national

Next Story
বাংলায় তৃণমূল-বিজেপি জোট সরকার? এ কী কথা বললেন অধীর চৌধুরীPoliticians tested Covid-19 positive in India, Corona India, Adhir Chowdhury, Prime Minister, Bengal poll 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com