বড় খবর

করোনা ক্ষতই কাড়ল প্রাণ! প্রয়াত কংগ্রেস নেতা রাজীব সাতভ

শারীরিক অবস্থার অবনতি হওয়ার পর তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। রাখা হয়েছিল ভেন্টিলেটর সাপোর্টে।

করোনা আক্রান্ত হয়ে মারা যাচ্ছেন একের পর রাজনীতিবিদ। এবার সেই তালিকায় নাম জুড়ল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ রাজীব সাতভের। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিস মাত্র ৪৬ বছর।

গত ২২ এপ্রিল করোনা পজিটিভ হয়েছিলেন সাংসদ রাজীব সাতভ। গত ৯ মে তাঁর টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছিল। কিন্তু করোনা ক্ষতে তৈরি হয়েছিল নিউমোনিয়া। করোনা সারিয়ে উঠলেও শেষ রক্ষা হল না। শারীরিক অবস্থার অবনতি হওয়ার পর তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। রাখা হয়েছিল ভেন্টিলেটর সাপোর্টে।

রবিবার এই কংগ্রেস নেতার মৃত্যু সংবাদ টুইটারে জানান কংগ্রেস নেতা এবং মুখপাত্র রণদীপ সিংহ সূরযেওয়ালা। লেখেন, ‘আজ এক এমন সঙ্গীকে হারালাম যিনি রাজনৈতিক জীবনে আমার সঙ্গেই প্রথম পা রেখেছিলেন। এ পর্যন্ত একসঙ্গেই চলেছি আমরা কিন্তু আজ…’

কংগ্রেস নেতার মৃত্যু শোকস্তব্ধ রাহুল গান্ধীও। টুইটে তিনি লেখেন, “আমার বন্ধু রাজীব সাতভের প্রয়াণে মর্মাহত। তিনি ছিলেন দক্ষ নেতা, যিনি কংগ্রেসের আদর্শের প্রকৃত রূপায়ণ করেছেন। তাঁর মৃত্যু আমাদের সকলের পক্ষে বড় ক্ষতি। তাঁর পরিবারের প্রতি আমার সমবেদনা ও ভালোবাসা।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Congress mp rajeev satav dies after recovering from covid 19

Next Story
‘তীব্র হচ্ছে সাইক্লোন’, ভয়াবহ আকার ধারণ করে গুজরাট উপকূলের পথে তাওকতেCyclonic Storm Yaash, odisha, Bengal, Nabanna, Bay of Bengal, Andaman Sea
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com