scorecardresearch

বড় খবর

জুনের পর আবার করোনায় আক্রান্ত সনিয়া, টুইট জয়রাম রমেশের!

তিন দিন আগেই কোভিডে আক্রান্ত হন প্রিয়াঙ্কা গান্ধীও।

জুনের পর আবার করোনায় আক্রান্ত সনিয়া, টুইট জয়রাম রমেশের!
সনিয়া গান্ধী

গত জুনেই করোনা আক্রান্ত হয়ে দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন কংগ্রেস সভানেত্রি সনিয়া গান্ধী। মাত্র একমাসের ব্যবধানে ফের করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। দলের তরফে জয়রাম রমেশ এই খবর জানিয়েছেন।

এক টুইট বার্তায় তিনি লিখেছেন, ‘কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধীর আজ সকালে করোনা পরীক্ষার রিপোর্ট পিজিটিভ আসে। কোভিড বিধি মেনেই তিনি আইসোলেশনে থাকবেন’। প্রসঙ্গত উল্লেখ্য গত জুনে করোনা আক্রান্ত হয়ে বাড়িতেই আইসলেশনে ছিলেন তিনি। পরের দিকে শরীরের অবস্থা খারাপ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে করোনা আক্রান্ত হওয়ার সময়ে ন্যাশনাল হেরাল্ড মামলায় ইডির দফতরে হাজিরার নোটিশ পান তিনি। পরে সুস্থ হলে তিনবার ইডির মুখোমুখি হন কংগ্রেস সভানেত্রী। মাত্র তিন দিন আগেই কোভিডে আক্রান্ত হন প্রিয়াঙ্কা গান্ধীও। বুধবার সকালেই তিনি একটি টুইট করে নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান।

বুধবার সকালে টুইট করে প্রিয়াঙ্কা জানান, “আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সকল প্রকার নিয়ম মেনে বড়িতেই আইসোলেশনে রয়েছি। মাত্র তিনমাসে দু’বার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে প্রিয়াঙ্কার। দেশজুড়ে অব্যাহত করোনার চোখ রাঙানি। দিল্লিতেও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই দিল্লিতে মাস্ক পরা বাধ্যতামূলক বলেও এই নির্দেশ জারি করেছে দিল্লি সরকার।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Congress president sonia gandhi tests positive for covid 19 again says jairam ramesh