বড় খবর

বোনেটের উপর পুলিশ! দুরন্ত গতিতে ২৫ কিমি ছুটল পিকআপ ভ্যান

রোমহর্ষক! রিল লাইফের ঘটনা যেন রিয়েল লাইফে।

রোমহর্ষক! রিল লাইফের ঘটনা যেন রিয়েল লাইফে। পিকআপ ভ্যানের বোনেটের উপর পুলিশ। দুরন্ত গতিতে ছুটছে ভ্যান। প্রাণপনে বাঁচার চেষ্টার চিৎকার করছেন পুলিশ কর্মীটি। কিন্তু কে শোনে কার কথা। এইভাবেই জাতীয় সড়ক ধরে পিকআপ ভ্যান এগোল প্রায় ২৫ কিমি। রাস্তার দু’ধারে তখন হতবাক পথচলতিরা। ঘটনা গুজরাটের সুরাট জেলার নাভাসারির।

শনিবার সকালের ঘটনা। পুলিশ কনস্টেবল গণেশ চৌধুরি ও কিষাণ গোবিন্দের কথায় নাভাসারি রেলওয়ে স্টেশনের কাছে হোটেল অশোক এলাকায় ডিউটি করছিলেন তাঁরা। এই সময়ই গাড়ির কাগজপত্র দেখার জন্য একটি পিকআপ ভ্যানকে (রেজিস্ট্রেশন নম্বর: GJ-5YY-1480) দাঁড়াতে বলেন গণেশ ও কিষাণ। চালক গাড়ির বৈধ কাগজ দেখাতে ব্যর্থ হয় বলে দাবি দুই কনস্টেবলের। সেই সময় পিকআপ ভ্যান থেকে পালানোর চেষ্টা করছিল চালক। কিন্তু, কনস্টেবল গণেশ চৌধিরী ওই পিকআপ ভ্যানের এক সওয়ারি ধরতে গাড়ির বোনেটের উপর উঠে পড়েন।

এরপরই মওকা বুঝে চালক পিকআপ ভ্যান চালাতে শুরু করেন। তখন বোনেটের উপর দাঁড়িয়ে পুলিশ কর্মী গণেশ। ৪৮ নম্বর জাতীয় সড়ক দিয়ে তখন দুরন্ত গতিতে এগিয়ে চলছে পিকআপ ভ্যানটি। কোনওমতে প্রাণে বাঁচার চেষ্টা চালাচ্ছেন গণেশ। প্রায় ২৫ কিমি পর বালেশ্বর গ্রামের কাছে জোরে ব্রেক কষলে বোনেট থেকে মাটিতে পড়ে যান কনস্টেবল। স্বাভাবিকভাবেই আঘাত লাগে পুলিশ কর্মীটির। সেই সময়ই পিকআপ ভ্যানের চালক সহ অন্যান্যরা পালিয়ে যায়।

কনস্টেবল গণেশ চৌধুরীর অভিযোগের ভিত্তিতে ওই ভ্যানের চালক সহ মোট সাত জনের বিরুদ্ধে পুলিশ অভিযোগ দায়ের করেছে। অভিযুক্তদের বিররুদ্ধে অপহরণ, সরকারি কর্মীকে কাজে বাধা দেওয়া, মানুষের জীবনকে বিপন্ন করা সহ ভারতীয় দণ্ডবিধির মোট পাঁচ ধারায় মামলা রুজু হয়েছে।

লাভাসারি থানার পুলিশের সাব-ইন্সপেক্টর করুণকুমার প্যাটেল বলেছেন, ‘আহত পুলিশ কনস্টেবল গণেশ চৌধুরীর অবস্থা বর্তমানে স্থিতিশীল। গাড়ির রেজিস্ট্রেশন নম্বরের ভিত্তিতে আমরা অভিযুক্তদের ধরার চেষ্টা করছি।’

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cop dragged on car bonnet for 25 km in surat 7 booked

Next Story
দেদার বাজিতে দীপাবলির পরদিন ‘গুরুতর’ পর্যায়ে রাজধানীর বাতাসের গুণগত মান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com