বড় খবর

করোনা আতঙ্কে অন্ধ্রে আত্মঘাতী প্রৌঢ়

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিনে মৃত্যুর সংখ্যা প্রায় ১১১০ ছাড়িয়েছে।

coronavirus cases
করোনাভাইরাস আতঙ্ক।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিনে মৃত্যুর সংখ্যা প্রায় ১১১০ ছাড়িয়েছে। শেষ ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে শতাধিক মানুষের। চিন ছাড়াও আরও বেশ কয়েকটি দেশে ছড়িয়ে পড়েছে এই করোনাভাইরাস। এই রোগের আতঙ্ক এতটাই মারাত্মক যে, ভয়ে আত্মহত্যা করলেন অন্ধ্রপ্রদেশের এক প্রৌঢ়।

তিনি করোনাভাইরাস আক্রান্ত। এই আতঙ্কেই মঙ্গলবার অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলার কে বালাকৃষ্ণান আত্মহত্যা করেছেন বলে দাবি করেছেন তাঁর পরিবারের সদস্যদের। ৫০ বছরের ওই ব্যক্তির দেহ গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে। কিন্তু এখনও পর্যন্ত অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানায় কোনও করোনভাইরাস আক্রান্তের খবর পাওয়া যায়নি। প্রশাসন সূত্রে খবর, ভারতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তিন জন, এরা প্রত্যেকেই কেরালার বাসিন্দা।

আরও পড়ুন:  করোনা কবলে ৪৪ হাজার, মৃতের সংখ্যা ছাড়িয়েছে ১১০০

পেশায় কৃষক বালাকৃষ্ণান গত কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। হাসপাতাল থেকে ওষুধও দিয়েছিলেন চিকিৎসকরা। কিন্তু, নিজের ধারণা বদলাননি তিনি। কে বালাকৃষ্ণানের পুত্র বালামুরলী বলেন, ‘সোমবার গোটা দিন করোনাভাইরাস আক্রন্তদের নানা ভিডিও দেখেছিলেন বাবা। যা দেখে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন তিনি। বলছিলেন তাঁরও একই উপস্বর্গ রয়েছে। অন্যরকমের আচরণ করছিলেন। এরপরই আমি রাজ্য সরকারের টোল-ফ্রি নম্বরে ফোন করি। ওরা বলেছিলেন আমাদের কেউ চিন থেকে আসেননি ফলে চিন্তার কোনও কারণ নেই।’

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে বাড়ি থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে বালাকৃষ্ণান বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে দেন। মঙ্গলবার গাছে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে থোট্টামবেডু থানার সাব ইন্সপেক্টর ভেঙ্কটা সুবাইয়া বলেন, ‘গত কয়েকদিন তিনি অসুস্থ ছিলেন। তবে চিকিৎসকরা করোনাভাইরাসের কথা বলেনি। তবে ভয় থেকেই এই ঘটনা ঘটেছে।’ থানায় অবশ্য কোনও অভিযোগ জানায়নি মৃতের পরিবার। চিকিৎসকরাও জানিয়েছেন জ্বর ছাড়া শারীরিকভাবে সুস্থই ছিলেন বালাকৃষ্ণান।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Coronavirus fear k balakrishna hangs himself andhra pradesh

Next Story
উধাও আসাম এনআরসির তথ্য! তবে ‘সুরক্ষিতই রয়েছে’national registry of citizens, আসাম এনআরসি, এনআরসি, অসম এনআরসি, nrc , nrc asaam, এনআরসি তালিকা, এনআরসি তথ্য, হিতেশ দেবশর্মা, nrc list assam, nrc online, hitesh dev, debabrata saikia, assam news, india news, indian express bangla news
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com