বড় খবর

দেশে মৃত্যুতে সর্বকালীন রেকর্ড, জরুরিভিত্তিতে বৈঠক মোদীর

Covid-19 India: দেশে মৃত্যুতেও সর্বকালীন রেকর্ড হয়েছে। এক দিনে মৃত্যু হয়েছে ৩ হাজার ৬৮৯।জরুরিকালীন বৈঠক ডাকলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ক্রমশ করোনা পরিস্থিতি কঠিন হচ্ছে দেশে। রবিবারের যে পরিসংখ্যান প্রকাশিত হয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক থেকে তা ভয়াবহ। গত ২৪ ঘণ্টায় দেশে কোভিড আক্রান্ত হয়েছে ৩ লক্ষ ৯২ হাজার। দেশে মৃত্যুতেও সর্বকালীন রেকর্ড হয়েছে। এক দিনে মৃত্যু হয়েছে ৩ হাজার ৬৮৯।

এই প্রেক্ষিতে রবিবারই জরুরিকালীন বৈঠক ডাকলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সূত্রের খবর, দেশব্যাপী কোভিডের দ্বিতীয় ঢেউয়ের পরিস্থিতিতে গৃহীত ব্যবস্থা পর্যালোচনা করার জন্য এই বৈঠক ডেকেছেন মোদী। অক্সিজেন ও ওষুধের প্রাপ্যতা পর্যালোচনা করা হবে এই বৈঠকে, এমনটাই জানান হয়েছে।

দেশে করোনা আবহেই পাঁচ রাজ্যে চলছে ভোট গ্রহণ পর্ব। নির্বাচন কমিশন জানায় যে কোভিড বিধি মেনেই ভোট গ্রহণ প্রক্রিয়া চলছে। দেশে মোট আক্রান্ত ১ কোটি ৯৫ লক্ষ ৫৭ হাজার ৪৫৭। এই মুহুর্তে অ্যাক্টিভ কেস ৩৩ লক্ষ ৪৯ হাজার ৬৪৪।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Coronavirus india 3 92 lakh new cases pm modi to hold review meet

Next Story
করোনার ব্রাজিল ভ্যারিয়েন্টের উপর ব্যাপক কার্যকরী Covaxin, দাবি গবেষণায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com