হিরোর নতুন সাইকেল বাজারে আসছে মাত্র ১৯৯৯ টাকায়

তবে এই সাইকেলটি শুধুমাত্র ছেলেদের জন্যই পাওয়া যাবে নাকি হিরো কোম্পানী পরে মেয়েদের জন্যও কোন আলাদা মডেল আনবেন সে বিষয়ে এখনও অবধি কিছু জানা যায়নি। 

By: Kolkata  Updated: May 21, 2018, 03:21:12 PM

সমস্ত গুজবের অবসান ঘটিয়ে এবার হিরো সাইকেল বাজারে আনতে চলেছে সবচেয়ে সস্তার সাইকেল। হিরোর জনপ্রিয় সাইকেল মডেল ‘ব্ল্যাক বাইসাইকেল’ এর আদলে তৈরি এই ১৯৯৯ টাকা দামের সাইকেলটির ডিজাইন করা হয়েছে হিরোর গ্লোবাল ডিজাইন সেন্টারে। কোম্পানীর দাবি, আধুনিক রোডস্টার মডেলটি নিত্য ব্যবহারকারীদের জন্য বেশ উপযোগী হবে।

উল্লেখ্য, বাজার মন্দার দরুন গত এপ্রিল মাসে কোম্পানির এমডি পঙ্কজ মুঞ্জাল তাঁদের সাইকেলের বেসিক মডেলের দাম ৫০০ টাকা কমিয়ে দিয়েছিলেন। তবে তাঁর দাবি, নতুন এই রোডস্টার সাইকেলটি বাজারে ভালই চলবে। একটি বিবৃতির মাধ্যমে তিনি জানিয়েছেন, “নতুন এই সাইকেলটিতে আধুনিক স্টীল ফ্রেম থাকার দরুন এটি আরও বেশী ওজন বহন করতে সক্ষম হবে। এবং বিশেষ জ্যামিতিক গঠনের জন্য আরও আরামদায়ক হবে।”

তবে এই সাইকেলটি শুধুমাত্র ছেলেদের জন্যই পাওয়া যাবে নাকি হিরো কোম্পানী পরে মেয়েদের জন্যও কোন আলাদা মডেল আনবেন সে বিষয়ে এখনও অবধি কিছু জানা যায়নি।

ইউনাইটেড সাইকেল পার্টস অ্যান্ড ম্যানুফ্যাকচারিং অ্যাসোসিয়েশনের গত এপ্রিল মাসের একটি মিটিংয়ে মুঞ্জাল দাবি করেছিলেন এদেশে এখনও প্রায় ৩২ কোটি মানুষ সাইকেলের ওপর নির্ভরশীল।

কোম্পানির তরফ থেকে লঞ্চের তারিখ সম্পর্কে কিছু জানানো হয়নি এই মুহুর্তে। তবে শোনা গেছে জুন মাসের শেষে লঞ্চ হওয়ার সম্ভাবনা আছে এই সাইকেলের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Countrys cheapest bicycle to be priced at rs 1999 says hero cycles

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X