Couple harassed in Kolkata train: এবার লোকাল ট্রেনে যুগলকে হেনস্থা

Couple harassed in Kolkata local train: এবার লোকাল ট্রেনে কয়েকজন যাত্রীর অভব্যতার শিকার হতে হল এক তরুণ-তরুণীকে। গত শনিবার কৃষ্ণনগর লোকালের জেনারেল কামরায় এমনই এক ঘটনা এই মুহূর্তে ক্যামেরাবন্দি হয়ে ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

By: Kolkata  Published: June 25, 2018, 5:13:43 PM

Couple harassed in Kolkata train: গত মে মাসে মেট্রো ট্রেনের কামরায় তথাকথিত ঘনিষ্ঠ অবস্থায় দাঁড়ানোর অপরাধে শহরের কয়েকজন প্রবীণ নাগরিকের হাতে বেদম মার খেতে হয়েছিল এক যুগলকে। যার নিন্দায় সরব হয়েছিলেন সমাজের সব স্তরের মানুষ। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও একই ভাবে সমাজের অসহিষ্ণু চেহারাটা সামনে এল। এবার লোকাল ট্রেনে কয়েকজন যাত্রীর অভব্যতার শিকার হতে হল এক তরুণ এবং তরুণীকে। গত শনিবার রাতে কৃষ্ণনগর লোকালের এক জেনারেল কামরায় এমনই এক ঘটনা এই মুহূর্তে ক্যামেরাবন্দি হয়ে ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: আলিঙ্গনের জন্য গণপ্রহার: সরব নেটিজেনরা

ঠিক কী ঘটেছিল সেদিন? শিয়ালদহ থেকে বাড়ি ফেরার জন্য কৃষ্ণনগর লোকালে উঠেছিলেন এক তরুণ-তরুণী। জেনারেল কামরায় উঠে বসার জন্য এক ব্যক্তিকে অনুরোধ করেন তাঁরা। ফ্যানের নীচ থেকে কিছুতেই সরবেন না বলে সাফ জানিয়ে দেন ওই যাত্রী। এরপর কোনরকমে ঠাসাঠাসি করে বসেন ওই যুগল। এই সময়েই তরুণীকে শুনতে হয়, “এটা লেডিজ কামরা নয়, লেডিজে যান।” এরপরই ওই যুগলের নামার সময়, ওই যাত্রী বলেন, “যাও বাড়ি গিয়ে কোলে নিয়ে বসে থাকো।” এতেই শেষ নয়, মেট্রোর সাম্প্রতিক ঘটনার প্রসঙ্গ টেনে ওই ব্যক্তি বলেন, “মেট্রোর মত ঘটনা তোমাদের জেনারেশনের জন্যই হয়েছে।”

এরই মাঝে এক যাত্রী তরুণীর পরিহিত জিন্স-টপ দেখে বলেন, “এইসব ড্রেস পরে উঠবেন না।” তরুণী একথার প্রতিবাদ করতে গেলে চোখ রাঙান এবং ধমক দেন ওই যাত্রী। এ ঘটনা নিজের মোবাইলে রেকর্ড করে রাখেন তরুণী। সেই ভিডিওই এখন ভাইরাল সমস্ত সোশ্যাল মিডিয়া সাইটে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Couple harassed in kolkata train bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং