বিয়ের পোশাকের জন্যই গলা টিপে মারা হলো যুবতীকে

দুবছর পুরনো ওই বিয়ের পোশাকের জন্য গলা টিপে হত্যা করে তাঁরই স্যুটকেসে ঢুকিয়ে দেওয়া হয় দেহ। সোমবার ঘটনায় অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে গৌতম বুদ্ধ নগরের পুলিশ।

By: Delhi  Updated: Sep 11, 2018, 11:15:09 PM

বিয়ের পোশাকের জন্য খুন করা হল এক যুবতীকে। দুবছর পুরনো ওই বিয়ের পোশাকের জন্য গলা টিপে হত্যা করে তাঁরই স্যুটকেসে ঢুকিয়ে দেওয়া হয় দেহ। সোমবার ঘটনায় অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছে গৌতম বুদ্ধ নগরের পুলিশ। পুলিশ সূত্রের খবর, দুবছর আগে পরিবারের বিরুদ্ধে গিয়েই এক ব্যক্তিকে বিয়ে করেন মালা গুপ্ত নামে ওই মহিলা, যিনি থাকতেন নয়ডার চিপিয়ানার বুজুর্গ গ্রামের একটি বহুতলের তিনতলায়। ওই একই বিল্ডিং-এর একতলায় থাকতেন অভিযুক্ত সৌরভ দিবাকর এবং তাঁর স্ত্রী ঋতু।

৬ সেপ্টেম্বর মালার বাড়িতে আত্মীয়রা আসেন। তাঁর বিয়ের দুবছর কেটে যাওয়ার পর এই প্রথম কোনও আত্মীয়রা এসেছিলেন তাঁদের বাড়িতে। পুলিশ জানায়, পরিবারের লোকজনদের দেখানোর জন্যই আলমারি থেকে বিয়ের পোশাকটি বের করেছিলেন মালা। তখনই অভিযুক্ত ঋতু ওই দামি পোশাকটি লক্ষ করে এবং বিষয়টি তার স্বামীকে জানায়। পুলিশ জানতে পেরেছে, খুব সামান্যই রোজগার করত ওই ব্যক্তি, পাশাপাশি মাদকের নেশাতেও আসক্ত ছিল সে।

SHO বিশরাখ অনিল কুমার সাহী বলেন, “পরের দিন মালার স্বামী অফিসে বেরিয়ে যাওয়ার পর, মালা ছাদে যান জামাকাপড় শুকোতে। তখনই ঋতু তাঁকে নিজের ফ্ল্যাটে মধ্যাহ্ন ভোজনের জন্য নিমন্ত্রন করে। পরে মালা ওদের ফ্ল্যাটে গেলে ঋতু এবং তার স্বামী সৌরভ দুজনে একসঙ্গে মালাকে গলা টিপে মেরে ফেলে। এরপর মালার দুটো স্যুটকেস নেয় তারা, তার একটাতে বিয়ের পোশাক, লাহেঙ্গা, শাড়ি এবং প্রায় লাখ খানেক টাকা ভরে নেয় মালার ফ্ল্যাট থেকে। আর অন্য স্যুটকেসে মালার মৃতদেহ ভরে নিয়ে চলে যায় সেখান থেকে।”

সাহী আরও বলেন “পরে দুটি অটোরিকসা ভাড়া করে ওই দম্পতি, একটি অটোরিকসায় মালার দেহ ভর্তি স্যুটকেস নিয়ে গাজিয়াবাদের ইন্দিরাপুরমের রাস্তায় ফেলে দেয় সৌরভ।” ধরা পড়ার পর অভিযুক্ত দম্পতি জানায়, তারা ভেবেছিল যে লোকে মনে করবে স্বামীই পারিবারিক বিবাদের কারণে তাঁকে খুন করে ফেলে রেখে দিয়ে গেছে। অভিযুক্তরা এও স্বীকার করে যে গয়নাও চুরি করতে চেয়েছিল তারা, তবে সিন্দুকের তালা ভাঙতে পারে নি।

সারকেল অফিসার (গ্রেটার নয়ডা ৩) নিশাঙ্ক শর্মা বলেন, “এই ঘটনার পর চুরি করা সমস্ত জিনিস নিয়ে গাজিয়াবাদের ভিমনগরে ভাইয়ের কাছে চলে যায় অভিযুক্তরা।” প্রসঙ্গত, অভিযুক্ত ওই দম্পতি মালার মোবাইল ফোনও চুরি করেছিল, এবং সেটি অন করা অবস্থাতেই ছিল। এবং এই মোবাইল ফোনের সূত্র ধরেই অভিযুক্তদের ধরতে পারে পুলিশ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook


Title: Noida murder: বিয়ের পোশাকের জন্যই গলা টিপে মারা হলো যুবতীকে

Advertisement