scorecardresearch

বড় খবর

ভিনধর্মে বিয়ের জেরে ফের যুবক খুন, দোষীদের ফাঁসির দাবিতে সরব নিহতের স্ত্রী  

সংবাদ সংস্থা এএনআইয়ের খবর অনুসারে জানা গিয়েছে, শুক্রবার, বেগম বাজার এলাকার ব্যস্ত রাস্তায় খুন করা হয় এক যুবককে।

Man murdered in public view
পুলিশ সূত্রে পাওয়া খবর অনুসারে জানা গিয়েছে বেগম বাজার এলাকার ব্যস্ত রাস্তায় একাধিকবার ছুরিকাঘাত করে পাঁচ-ছ’জন দুষ্কৃতি।

ভিনধর্মে বিয়ের জেরে এক দম্পতির ওপর হামলা হল তেলেঙ্গানায়। হায়দরাবাদের সরুরনগরের এই ঘটনায় খুন হয়েছেন এক যুবক। নিহত যুবকের নাম বি নাগারাজু। বয়স ২৫ বছর। সম্প্রতি তিনি আসরিন সুলতানা নামে বছর ২৩-এর এক যুবতীকে বিয়ে করেছিলেন। কিন্তু, নাগারাজু হিন্দু হওয়ায় এই বিয়ে মানতে পারেনি আসরিনের পরিবার। তাঁদের বাড়ির লোকজন লোহার রড নিয়ে নাগারাজুর ওপর হামলা চালায়। এরপর তাঁর ছুরি দিয়ে আঘাত করে হত্যা করে।

এদিকে এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ভিনধর্মে বিয়ের জেরে আবারও খুনের ঘটনা ঘটল হায়দরাবাদে। সংবাদ সংস্থা এএনআইয়ের খবর অনুসারে জানা গিয়েছে, শুক্রবার, বেগম বাজার এলাকার ব্যস্ত রাস্তায় খুন করা হয় এক যুবককে। মৃত যুবকের নাম নীরজ পানওয়ার। কিছুদিন আগেই নীরজ বিয়ে করেন সঞ্জনাকে। বিয়ের পর থেকেই আতঙ্কে ছিলেন তারা। পরিবারের লোকেরা নীরজের ওপর আক্রমণ করতে পারে এই সন্দেহে একাধিকবার আস্তানা বদল করে নীরজ ও সঞ্জনা।

আরও পড়ুন: ‘কোল্ড ড্রিংক’সের বোতলে ভাসছে মৃত টিকটিকি, অভিযোগের ভিত্তিতে সিল McDonald’s রেস্তোরাঁ

পুলিশ সূত্রে পাওয়া খবর অনুসারে জানা গিয়েছে বেগম বাজার এলাকার ব্যস্ত রাস্তায় একাধিকবার ছুরিকাঘাত করে পাঁচ-ছ’জন দুষ্কৃতি। এবিষয়ে নীরজের স্ত্রী সঞ্জনা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই চার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে এবং একজন এখনও পলাতক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। খুনের প্রেক্ষিপ্তে ডেপুটি কমিশনার অফ পুলিশ জোয়েল ডেভিস বলেন, হামলার কারণ খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক তদন্তে অনুমান ভিনধর্মে বিবাহের জেরেই এই হামলা। এক মাসেরও কম সময়ের মধ্যে হায়দরাবাদে এটি দ্বিতীয় খুনের ঘটনা।

Read full story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Culprits should be hanged to death demands wife of hyderabad man suspected to be murdered over inter caste marriage