scorecardresearch

বড় খবর

ভয়াবহ দুর্ঘটনা! সজোরে BMW-এর ধাক্কা, বাঙালি সাইক্লিস্টের মৃত্যু

গাড়িটির নম্বরটি ‘ভিআইপি নম্বর’ বলেও জানিয়েছে পুলিশ

ভয়াবহ দুর্ঘটনা! সজোরে BMW-এর ধাক্কা, বাঙালি সাইক্লিস্টের মৃত্যু

রবিবার দিল্লি-গুরুগ্রাম এক্সপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনা। দ্রুত গতিতে থাকা বিএমডব্লিউ গাড়ি সজোরে ধাক্কা মারে একটি সাইকেলে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাইকেল আরোহী শুভেন্দু চট্টোপাধ্যায়ের। প্রাথমিক তথ্য অনুযায়ী, গুরুগ্রামের ভাটিকা সোসাইটির বাসিন্দা ৫০ বছর বয়সী শুভেন্দু সাইকেলে চালিয়ে গুরুগ্রাম থেকে দিল্লি যাচ্ছিলেন।

প্রতি রবিবার সাইকেল চালিয়ে দীর্ঘ পথ ভ্রমণ করতেন শুভেন্দু। বিমানবন্দরের কাছেই পিছন থেকে বিএমডব্লিউ গাড়িটি সজোরে শুভেন্দুর সাইকেলে ধাক্কা মারে। গুরুতর আহত হন তিনি। শুভেন্দুকে দিল্লির সফদরজং হাসপাতালে নিয়ে যাওয়া হলে কিছু সময় পরই তার মৃত্যু হয়। গাড়িটির নম্বরটি ভিআইপি নম্বর বলেও জানিয়েছে পুলিশ। দুর্ঘটনার পর শুভেন্দুর পরিবারের সদস্যরা দিল্লির সফদরজং হাসপাতালে পৌঁছান। পরিবার সূত্রে খবর, শুভেন্দুর সাইকেল চালানোর শখ ছিল। প্রতি রবিবার সাইকেল নিয়েই তিনি দীর্ঘ পথ পাড়ি দিতেন।

সর্বশেষ তথ্য অনুসারে, দিল্লি পুলিশ এই ঘটনায় বসন্ত কুঞ্জ উত্তর থানায় একটি মামলা দায়ের করেছে। কী কারণে এই দুর্ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ। দুর্ঘটনার কারণ জানতে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হবে বলে পুলিশ জানিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Cyclist killed in collision with bmw car on delhi gurugram expressway