বড় খবর

Cyclone Tauktae: তছনছ গুজরাত উপকূল, আকাশপথে পরিদর্শনে প্রধানমন্ত্রী

সাইক্লোনের তাণ্ডবে গুজরাতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪৫।

PM Narendra Modi, Cyclone Tauktae
পরিস্থিতি খতিয়ে দেখতে বুধবার আকাশপথে পরিদর্শনে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ঘূর্ণিঝড় তাওকতে-র দাপটে তছনছ গুজরাত উপকূল। পরিস্থিতি খতিয়ে দেখতে বুধবার আকাশপথে পরিদর্শনে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন বায়ুসেনার কপ্টারে গুজরাটের উনা, দিও, জাফরাবাদ এবং মাহুভা এলাকা আকাশপথে পরিদর্শন করেন মোদী। তাঁর সঙ্গে ছিলেন গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি।

এদিন ভাবনগরে প্রথমে পৌঁছন মোদী। তারপর সেখান থেকে বিজয় রুপানিকে নিয়ে আকাশপথে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে বেরোন প্রধানমন্ত্রী। এদিকে, সাইক্লোনের তাণ্ডবে গুজরাতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪৫। বুধবার সরকারের তরফে এই খবর নিশ্চিত করা হয়েছে। গুজরাতের ১২টি জেলা ক্ষতিগ্রস্ত হয়েছে তাওকতে-র দাপটে। সৌরাষ্ট্র অঞ্চলের আমরেলি জেলায় ১৫ জনের মৃত্যু হয়েছে।

একইসঙ্গে, সাইক্লোনের দাপটে আরব সাগরে জাহাজডুবির ঘটনায় ২২ জনের মৃত্যু হয়েছে। সংবাদসংস্থা পিটিআইয়ের রিপোর্ট অনুযায়ী, বার্জ পি৩০৫ ডুবে যাওয়ার ঘটনায় এখনও পর্যন্ত ১৮০ জনকে উদ্ধার করেছে নৌসেনা ও কোস্ট গার্ড। তবে এখনও ৬০ জনেরও বেশি মানুষ সাগরবক্ষে তলিয়ে গিয়ে নিখোঁজ।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cyclone tauktae prime minister narendra modi took stock of the situation in gujarat

Next Story
বাংলায় রাষ্ট্রপতি শাসন চেয়ে সুপ্রিম কোর্টে জনস্বার্থ মামলাPresident rule in Bengal, PIL, Supreme Court
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com