দক্ষিণেশ্বর মন্দির প্রাঙ্গনে চলছে রাণী রাসমণি সিরিয়াল

দর্শনার্থীদের সকলের চোখ টেনেছে অতি জনপ্রিয় সিরিয়াল 'রাণী রাসমণি'। কিন্তু হঠাৎ মন্দির প্রাঙ্গনে কেন? এ প্রশ্নে কেউ কেউ ঠাট্টা করছেন, কেউ কেউ আবার ব্যাপারটায় বেশ খুশিই হয়েছেন।

By: Kolkata  Nov 6, 2018, 7:08:21 PM

“পুরোনো এপিসোড চালাচ্ছে। হ্যাঁ, এই দৃশ্য আগের সপ্তাহে হয়ে গেছে তো,” এমনই কিছু সংলাপ ভেসে আসছে পুজোর লাইনে দাঁড়িয়ে থাকা দর্শনার্থীদের থেকে। আবার কেউ কেউ থমকে উপর দিকে তাকিয়ে দাঁড়িয়ে পড়ছেন ফ্রেমে টাঙানো জায়েন্ট ডিসপ্লের দিকে তাকিয়ে। কারণ জায়েন্ট স্ক্রিনে চলছে ‘রাণী রাসমনি’ সিরিয়ালের কিছু দৃশ্য। বাংলা এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন বছর ১৭-র কিশোরী দিতিপ্রিয়া রায়।

ব্যাস, আর কী চাই। তবে অনেক কিছু যে দেখাচ্ছে, এমনটা একেবারেই নয়। শুধু এতদিন ধরে কি দেখানো হয়েছে ‘রাণী রাসমণি’ সিরিয়ালে, তার একটা আভাস পেয়ে যাবেন আপনি।

আরও পড়ুন: রাণী রাসমনি-র ‘এয়েচো’ নিয়ে তোলপাড় ফেসবুক, নবান্ন ঘেরাও-এর কথাও ভেবে ফেলেছেন নেটিজেনরা

দর্শনার্থীদের সকলের চোখ টেনেছে অতি জনপ্রিয় সিরিয়াল ‘রাণী রাসমণি’। কিন্তু হঠাৎ মন্দির প্রাঙ্গনে কেন? এ প্রশ্নে কেউ কেউ ঠাট্টা করছেন, কেউ কেউ আবার ব্যাপারটায় বেশ খুশিই হয়েছেন। যেহেতু সিরিয়ালের বিষয়বস্তু রাসমণি, তাই আপত্তিকর একেবারেই নয়। তবে এই বৈধতা মাত্র দুদিন।

এ প্রসঙ্গে দক্ষিণেশ্বরের অছি ও সহ সম্পাদক কুশল চৌধুরিকে প্রশ্ন করলে তিনি জানান, “প্রত্যেক বছর এরকম হয়েই থাকে। জি বাংলা থেকে অনুরোধ করায় তা ফেলে দেওয়া যায়নি। মায়ের পুজোয় কাউকেই ফেরত পাঠানো যায় না। সে কারণেই জি কে এই সুযোগটা করে দিই। আর যেহেতু সিরিয়াল হলেও মূল বিষয় রাণী রাসমণি, তাই দক্ষিণেশ্বরের প্রাঙ্গনে মা রাসমনির বাড়ির সামনে জায়েন্ট ডিসপ্লেতে দেখানো হচ্ছে।”

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest General News in Bengali.


Title: দক্ষিণেশ্বর মন্দির প্রাঙ্গনে চলছে রাণী রাসমণি সিরিয়াল

Advertisement

ট্রেন্ডিং