scorecardresearch

বড় খবর

ভিনধর্মে সম্পর্কের জের! প্রকাশ্যে খুন দলিত যুবক

এই ঘটনায় ইতিমধ্যেই ২ জনকে আটক করেছে পুলিশ।

Dalit youth killed
ভিনধর্মে সম্পর্কের জের। কর্ণাটকের কালাবুরাগী জেলায় খুন হতে হল বছর ২৫ এর এক দলিত যুবককে।

ভিনধর্মে সম্পর্কের জের। কর্ণাটকের কালাবুরাগী জেলায় খুন হতে হল বছর ২৫ এর এক দলিত যুবককে।পুলিশ সূত্রে খবর মৃত যুবকের সঙ্গে এক মহিলার প্রেমের সম্পর্ক ছিল তার জেরেই এই খুনের ঘটনা। এই ঘটনায় ইতিমধ্যেই ২ জনকে আটক করেছে পুলিশ। মৃত যুবকের নাম বিজয় কাম্বলে। তিনি কালাবুর্গির ওয়াদিটাউনের ভীমা নগর লেআউটের বাসিন্দা ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশের দাবি যে মহিলার সঙ্গে যুবকের প্রেমের সম্পর্ক ছিল যুবতীর পরিবার এই সম্পর্ককে মেনে নেয় নি।তার জেরেই খুন হতে হল যুবককে। কালাবুর্গির এসপি ইশা পান্ত বলেছেন, বিজয় হত্যার ঘটনায় শাহউদ্দিন ও নওয়াজ নামে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। মহিলার পরিবারের সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদিকে যুবকের মায়ের অভিযোগ, যুবতীর পরিবারের পক্ষ থেকেই এর আগেও বিজয়কে একাধিকবার প্রাণ নাশের হুমকি দেওয়া হয়।

তিনি বলেন, “খুনের দিন হটাৎ করেই আমার ফোনে একটি ফোন আসে যেখানে আমাকে জানানো হয়, বিজয়কে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে, আমি ছুটে গিয়ে দেখি, রক্তাক্ত অবস্থায় আমার ছেলে পড়ে রয়েছে। তার মাথায় এবং পেটে আঘাতের চিহ্ন ছিল”। একই সঙ্গে তিনি বলেন, “এর আগে ওই যুবতীর ভাই একবার এসে সম্পর্ক নিয়ে আমাকেও শাসিয়ে গিয়েছিল”।

ঘটনা প্রসঙ্গে বিজয়ের ভাই রাঘবেন্দ্র বলেন, “বিজয়কে এভাবে খুন করা হতে পারে তা কল্পনাও করিনি। মেয়েটির সঙ্গে বিজয়ের প্রেমের সম্পর্ক ছিল, সেই সম্পর্ক নিয়ে মেয়েটির পরিবারের পক্ষ থেকে এর আগেও বেশ কয়েকবার আমার ভাইকে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়, সেকথা মেয়েটিও জানত।তিনি বলেন, মেয়েটি মুসলিম আমরা দলিত। মেয়েটির ভাই আমার মায়ের কাছে এসে আমাদের জাত-শিক্ষা তুলে একাধিক বার নানা কথা বলে ভাইকে প্রাণে মেরে ফেলার হুমকি দিত। তবে সত্যি সত্যি যে তারা আমার ভাইকে খুন করবে সেটা ভাবিনি”। 

Read in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Dalit man stabbed to death in karnataka due to intercast relationship