Dancing uncle: গোবিন্দার গানে নেচে হয়ে গেলেন ব্র্যান্ড অ্যাম্বাসাডর!

গানের তালে তালে কোমর দোলালেন পেশায় ইলেক্ট্রনিক্স অফিসার সঞ্জীব শ্রীবাস্তব। যে নাচের ভিডিও এই মুহূর্তের সোশ্যাল সাইটের লেটেস্ট ভাইরাল।

By: Bhopal  Updated: June 4, 2018, 03:13:56 PM

উপলক্ষ ছিল পারিবারিক অনুষ্ঠান, সেখানে গানের তালে পা মিলিয়ে যে রীতিমতো সাড়া ফেলে দেবেন, সে কথা সম্ভবত তিনি নিজেই ভাবেননি। তাঁর নাচের আদবকায়দায় যে রাতারাতি সবাই পাগল হয়ে যাবেন, সেকথাও কল্পনা করেননি কখনও, এও নিশ্চিত করেই বলা যায়।

বক্সে তখন বাজছে গোবিন্দার সিনেমার গান ‘আপ কে আ জানে সে’। গানের তালে তালে কোমর দোলালেন পেশায় ইলেক্ট্রনিক্স অফিসার সঞ্জীব শ্রীবাস্তব। যে নাচের ভিডিও এই মুহূর্তের সোশ্যাল সাইটের লেটেস্ট ভাইরাল। আম-আদমি থেকে অর্জুন কাপুর, রবিনা ট্যান্ডন, অনুষ্কা শর্মা…সকলেই সঞ্জীবের নাচের ঠুমকা দেখে মুগ্ধ। সঞ্জীব শ্রীবাস্তব নয়, তাঁর এখন নতুন পরিচয়, ‘ডান্সিং আঙ্কল’। এবার সেই ডান্সিং আঙ্কলের মুকুটে নয়া পালক জুড়ল। মধ্যপ্রদেশের বিদিশা পুরসভার ব্র্যান্ড অ্যাম্বাসাডর করা হল ডান্সিং আঙ্কলকে।

আরও দেখুন, ডান্স ফ্লোরে যিনি নেচে মাত করছেন তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়ই তো? দেখুন ভিডিও

১৯৮২ সাল থেকেই নাচছেন তিনি, সংবাদসংস্থা ANI-কে জানিয়েছেন সঞ্জীব। গোবিন্দা যে তাঁর আইডল, সেকথা জানিয়ে সঞ্জীব বলেছেন, তাঁর ভিডিও যে এভাবে ভাইরাল হয়ে যাবে, তা যে তিনি ভাবতেও পারেননি। প্রথমে তাঁর নাচের ভিডিও হোয়াটস অ্যাপে শেয়ার করা হয়েছিল। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে বিভিন্ন সোশ্যাল সাইটে। নেটপাড়ায় সঞ্জীবের ভিডিও রাতারাতি টক অফ দ্য টাউন হয়ে যায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Dancing uncle madhya pradesh vidisha municipal corporation sanjeev srivastava bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেটস
X