বড় খবর

কাশ্মীরে ‘জীবিত’ দেখা গিয়েছে শিনা বরাকে! চাঞ্চল্যকর তথ্যে শোরগোল সিবিআই অন্দরে

সেই তথ্য হাতে পেতেই তোড়জোড় শুরু কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অন্দরে।

Sheena Bora Murder, Indrani Mukherjee
এই মামলায় মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়।

Sheena Bora Murder Case: শিনা বরা হত্যাকাণ্ডে নতুন মোড়। চাঞ্চল্যকর তথ্য হাতে এসেছে সিবিআইয়ের। সেই তথ্য হাতে পেতেই তোড়জোড় শুরু কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অন্দরে। এই মামলার মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায় দাবি করেছেন, বেঁচে আছেন শিনা বরা। তাঁকে জীবিত দেখা গিয়েছে কাশ্মীরে। বাইকুল্লা জেলে ইন্দ্রাণীর এক সহবন্দি এই দাবি করেছেন। তাই এই দাবি কতটা সত্যি খতিয়ে দেখুক সিবিআই।

আইনজীবী মারফৎ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে এই চিঠি পাঠান ইন্দ্রাণী। সংবাদমাধ্যমকে ইন্দ্রাণীর আইনজীবী শানা খান এই খবর জানিয়েছেন। তিনি বলেছেন, ‘বাইকুল্লা মহিলা কারাগার থেকে তাঁর মক্কেল একটা চিঠি পাঠিয়েছে। সেখানে ইন্দ্রাণী মুখোপাধ্যায় দাবি করেছেন তাঁর মেয়ে শিনা জীবিত আছেন। এবং এক সহবন্দি তাঁকে কাশ্মীরে দেখেছেন। আমি ২৮ তারিখ আদালতে এই চিঠি পেশ করব।‘ ২০১২ সালের এই হত্যাকাণ্ডে অভিযুক্ত ইন্দ্রাণীকে ২০১৫ সালে গ্রেফতার করা হয়। এই মামলায় সহ-অভিযুক্ত তাঁর দুই প্রাক্তন স্বামী পিটার মুখোপাধ্যায় এবং সঞ্জীব খান্না। গত বছর জামিনে মুক্তি পান প্রাক্তন মিডিয়া ব্যবসায়ী পিটার মুখোপাধ্যায়। এদিকে, এই মামলার শুনানিতে শারীরিক ভাবে হাজিরা দিচ্ছেন না ইন্দ্রাণী। কোভিড বিধি মাথায় রেখেই এই সিদ্ধান্ত তদন্তকারীদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Daughter sheena bora is alive claims mother indrani mukherjee

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com