scorecardresearch

বড় খবর

পেটের ব্যথায় কাবু ভগবন্ত মান, হাসপাতালে ভর্তি পাঞ্জাবের মুখ্যমন্ত্রী

চণ্ডীগড়ে তার সরকারি বাসভবনে অসুস্থ বোধ করায় এয়ারলিফট করে দিল্লির হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়।

Bhagwant mann
চণ্ডীগড়ে তার সরকারি বাসভবনে অসুস্থ বোধ করায় এয়ারলিফট করে দিল্লির হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়।

পেটে ব্যথা ও অন্যান্য কিছু উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। হঠাৎ করেই পেটে ব্যথা শুরু হওয়ার কারণে তড়িঘড়ি মুখ্যমন্ত্রীকে দিল্লির সরিতা বিহার এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুরু হয়েছে চিকিৎসায়। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছেন চিকিৎসকরা। পেটে সংক্রমণ থেকেই ব্যথা অনুভব করেন তিনি। গতকালই পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালর খুনে অভিযুক্ত ২ গ্যাংস্টারকে খতম করে পাঞ্জাব পুলিশ এই ঘটনায় পাঞ্জাব পুলিশের ভূয়সী প্রশংসা করেন তিনি। আর তারপরই রাতে পেটে ব্যথা অনুভব করায় মুখ্যমন্ত্রীকে হাসপাতালে ভর্তি হতে হয়।

সূত্রের খবর কালি বেইন থেকে সরাসরি এক গ্লাস জল পান করার দু’দিন পর মঙ্গলবার গভীর রাতে পেটে ব্যথা অনুভব করেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। মুখ্যমন্ত্রীর বাসভবনে প্রাথমিক চিকিৎসার পর তড়িঘড়ি তাঁকে দিল্লির ইন্দ্রপ্রস্থ অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। চণ্ডীগড়ে তার সরকারি বাসভবনে অসুস্থ বোধ করায় এয়ারলিফট করে দিল্লির হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়। রবিবারই মুখ্যমন্ত্রী সুলতানপুর লোধিতে গিয়েছিলেন। সেখানে এই ভাইরাল ভিডিওতে তাকে পবিত্র নদী কালি বেইন থেকে সরাসরি এক গ্লাস জল পান করতে দেখা যায়।

প্রসঙ্গত উল্লেখ্য চলতি মাসেই দ্বিতীয়বার বিয়ে সারেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। বছর ছয়েক আগে বিবাহ বিচ্ছেদের পর মায়ের অনুরোধে ড. গুরপ্রীত কাউরের সঙ্গে দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হয় তিনি।  

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Days after drinking water from kali bein punjab cm bhagwant mann in hospital