ট্রেন থেকে নামানোর ১০ দিন পর মহিলার অভিযোগে গ্রেফতার সেই মুসলিম যুবক

কিছুদিন আগে এক মুসলিম যুবককে তাঁর পরিচিত এক হিন্দু মহিলার সামনেই মারতে মারতে ট্রেন থেকে নামিয়েছিলেন বজরং দলের সদস্যরা।

প্রতীকী ছবি

‘লাভ জিহাদে’র অভিযোগে কিছুদিন আগে এক মুসলিম যুবককে তাঁর পরিচিত এক হিন্দু মহিলার সামনেই মারতে মারতে ট্রেন থেকে নামিয়েছিলেন বজরং দলের সদস্যরা। তার পর তাঁকে উজ্জয়নী স্টেশনে জিআরপির হাতে তুলে দিয়েছিলেন। ঘটনার কিছুদিন পর ওই যুবককে ধর্মান্তকরণের অভিযোগে ইন্দোর পুলিশ গ্রেফতার করল।

এক মহিলার অভিযোগের ভিত্তিতে আসিফ শেখের বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ। এর পর তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। ১০ দিন আগে তাঁকে এবং তাঁর বন্ধু সাক্ষী জৈনকে ট্রেন থেকে জোর করে নামায় বজরং দল। তার পর জিআরপির হাতে তুলে দেয়। তখনকার মতো দুজনকে ছেড়ে দেয় রেল পুলিশ। কিন্তু ১০ দিন বাদে জোর করে ধর্মান্তকরণের অভিযোগে তাঁকে গ্রেফতার করল ইন্দোর পুলিশ।

গত ২৪ জানুয়ারি আসিফের বিরুদ্ধে মৌ থানায় এফআইআর দায়ের হয় ইন্দোরে। হুমকি দেওয়া এবং জোর করে ধর্মান্তকরণের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। থানার ইন-চার্জ অরুণ সোলাঙ্কি জানিয়েছেন, সাক্ষী জৈনের অভিযোগেই এফআইআর দায়ের হয়েছে।

আরও পড়ুন হিন্দু যুবতীর সঙ্গে সফর, মুসলিম যুবককে মারতে মারতে ট্রেন থেকে নামাল বজরং দল

মহিলার অভিযোগ, তাঁর স্বামীর বন্ধু আসিফ তাঁর কিছু আপত্তিকর ছবি তুলে তাঁকে ব্ল্যাকমেল করছিল এভং টাকার দাবি করছিল। মহিলার আরও অভিযোগ, সেই ছবির ভয় দেখিয়ে তাঁকে বিয়ে করার জন্য চাপ দিচ্ছিলেন আসিফ।

পুলিশের দাবি, ম্যাজিস্ট্রেটের সামনে জবানবন্দি দিয়েছেন মহিলা। এর পর আসিফকে থানায় তলব করা হয়। থানায় এলে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Days after duo taken off train man held for conversion bid

Next Story
কেন্দ্র-রাজ্য সংঘাতের মধ্যেই দিল্লির রাজপথে নেতাজির ট্যাবলো