scorecardresearch

বড় খবর

হঠাৎই অসুস্থ তৃণমূলের এই বিধায়ক, তড়িঘড়ি ভর্তি করা হল SSKM-এ

শনিবার রাতে আচমকাই অসুস্থ হয়ে পড়েন রাজ্যের প্রাক্তন এই মন্ত্রী।

হঠাৎই অসুস্থ তৃণমূলের এই বিধায়ক, তড়িঘড়ি ভর্তি করা হল SSKM-এ
কয়লাকাণ্ডে দিল্লির ইডি দফতরে হাজিরা তৃণমূল নেতার।

হঠাৎই অসুস্থ রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর। শনিবার রাতে আচমকাই অসুস্থ হয়ে পড়েন পশ্চিম মেদিনীপুরে ডেবরার বিধায়ক হুমায়ুন কবীর। অসুস্থ অবস্থায় প্রথম তাঁকে ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। যদিও পরবর্তী সময়ে চিকিৎসকদের পরামর্শে তাঁকে কলকাতার এসএসকেএম হাসপাতালে এনে ভর্তি করা হয়।

উল্লেখ্য, শনিবার রাতে ডেবরায় নিজের কার্যালয়েই ছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা এক সময়ের দুঁদে পুলিশকর্তা হুমায়ুন কবীর। তড়িঘড়ি স্থানীয় তৃণমূলের নেতা-কর্মীরা তাঁকে ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসকরা তাঁর স্বাস্থ্য পরীক্ষা করেন। তবে শারীরিক পরিস্থিতির কিছুটা উদ্বেগজনক থাকায় চন্দননগরে প্রাক্তন পুলিশ কমিশনারকে হুমায়ুন কবীরকে কলকাতায় নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

আরও পড়ুন- কখন শুরু ষষ্ঠী, কখনই বা শেষ, জেনে নিন এবারের দুর্গাপুজোর খুঁটিনাটি

পরে তাঁকে কলকাতায় এনে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে, সম্ভবত পেটের সমস্যাজনিত কারণেই হাসপাতালে ভর্তি হয়েছে রাজ্যের প্রাক্তন এই মন্ত্রীকে। তবে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আপাতত তৃণমূল বিধায়ককে শারীরিক পরিস্থিতি স্থিতিশীল রয়েছে। চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন। রাজ্যের প্রাক্তন এই মন্ত্রীর শারীরিক পরিস্থিতির খোঁজ নিয়েছেন তৃণমূলের শীর্ষ নেতারাও।

চাকরির মেয়াদ শেষ হওয়ার আগেই তৃণমূলে যোগ দেন হুমায়ুন করীর। পরে চাকরি থেকে ইস্তফা দিয়ে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। পরে পশ্চিম মেদিনীপুরের ডেবরা কেন্দ্র থেকে হুমায়ুন কবীরকে টিকিট দেয় তৃণমূল। জেডা়ফুলের টিকিটে বিধায়ক নির্বাচিত হন দুঁদে এই পুলিশ অফিসার। পরবর্তী সময়ে রাজ্য মন্ত্রিসভাতেও জায়গা পেয়েছিলেন তিনি। যদিও চলতি বছরে রাজ্য মন্ত্রিসভা থেকে তাঁকে বাদ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Debra tmc mla humayun kabir sick