দাদুর মৃতদেহ ফ্রিজে! ‘অনটনে শেষকৃত্য হয়নি’, দাবি নাতির

Telengana: পচা গন্ধের সুত্র উদঘাটনে এই রহস্যের উন্মোচন। এই ঘটনায় জড়িত সন্দেহে মৃত বালাইয়ার নাতিকে আটক করেছে পুলিশ।

Dead Body, File Chobi
প্রতীকী চিত্র।

Telengana: ফ্রিজের ভিতর থেকে নবতিপর বৃদ্ধের পচাগলা দেহ উদ্ধার। পুলিশ সূত্রে খবর, মৃতের বয়স ৯০-৯৫ বছর। তেলেঙ্গানার ওয়ারাঙ্গাল জেলার এই ঘটনায় চাঞ্চল্য। মৃতের বাড়ি থেকে আসা পচা গন্ধের সুত্র উদঘাটনে এই রহস্যের উন্মোচন। এই ঘটনায় জড়িত সন্দেহে মৃত বালাইয়ার নাতিকে আটক করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, প্রায় ৫-৬ দিন আগেই মৃত্যু হয় ওই বৃদ্ধার। তাঁর স্ত্রী মাস তিনেক আগে প্রয়াত হয়েছেন। নাতির সঙ্গেই একটা ভাড়া বাড়িতে থাকতেন ওই বৃদ্ধ।

সন্দেহজনক মৃত্যু মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে আটক যুবক পুলিশকে জানিয়েছেন, ভগ্নস্বাস্থ্যের কারণে তাঁর দাদুর মৃত্যু হয়েছে। শেষকৃত্যের টাকা না থাকায় মৃতদেহ ফ্রিজে ঢুকিয়ে রেখেছিলেন।  দশম শ্রেণিতে অকৃতকার্য নিখিল, দাদুর পেনশনেই সংসার চালাত। দাদুর মৃত্যুর পরেও সেই টাকা হাতাতে ফ্রিজে মৃতদেহ রেখেছিল নিখিল। পড়শিদের করা এই অভিযোগ খারিজ করেছে পুলিশ।

পুলিশ সূত্রে ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া খবর, প্রাথমিক অনুমান স্বাভাবিক মৃত্যু। ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টে দেহে কোনও আঘাতের চিহ্ন নেই। বিষ প্রয়োগ কিংবা রাসায়নিকের কারণে মৃত্যু কিনা, জানতে ভিসেরা নমুনা পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত নাতির বিরুদ্ধে কোনও মামলা দায়ের হয়নি। এদিকে, পুলিশকে নিখিল আরও বলেছেন, ‘গত তিন বছর ধরে দাদু শয্যাশায়ী। দিদার মৃত্যুর আগ পর্যন্ত তিনি দেখাশোনা করতেন। ১০ বছর আগে নিখিলের মায়ের মৃত্যু হয়েছে। বাবার মৃত্যু দুর্ঘটনায় ২০১৯ সালে।’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Decomposed body was found from refrigerator in telengana national

Next Story
কানপুরে মুসলিম যুবককে নিগ্রহ, ‘জয় শ্রী রাম’ ধ্বনি দিতে চাপ, গ্রেফতার ৩
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com